প্রচ্ছদ খেলাধুলা টসে হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশের টাইগাররা

টসে হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশের টাইগাররা

0

টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের মধ্যে আজ তৃতীয় ম্যাচে মুখোমুখি বাংলাদেশ। প্রথম দুই ম্যাচ জিতে ইতোমধ্যেই ২-০ তে এগিয়ে আছে টাইগাররা। সিরিজ জয়ের লক্ষ্যে এই ম্যাচে টস হেরেছে মাহমুদউল্লাহ। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কিউই অধিনায়ক টম ল্যাথাম।

আজ প্রথম ম্যাচের উইকেটেই হবে খেলা। সেক্ষেত্রে রান হবে কম, আধিপত্য করবেন বোলাররা। শুকনো আর অসমান বাউন্সের উইকেটে স্বাভাবিকভাবেই স্পিনারদের সামনে অসহায় কিছু মুহূর্ত কাটতে পারে ব্যাটারদের।

বাংলাদেশ কোচ রাসেল ডমিঙ্গোর ঘোষণা অনুসারে আজ কিপিং থাকার কথা মুশফিকুর রহিমের। কিন্তু প্রথম দুই ম্যচের মত এই ম্যাচেও নুরুল হাসান সোহানের হাতে গ্লাভস তুলে দিয়েছনে কোচ রাসেল ডমিঙ্গো। সিরিজে এরই মধ্যে আউটফিল্ডে দলের অন্যতম সেরা ফিল্ডার হিসেবে নিজেকে পরিচিত করেছেন মুশফিক। তার বিশ্বস্ত হাত থেকে পড়ে যায়নি গুরুত্বপূর্ণ সময়ে কোনো ক্যাচ।

দারুণ এক মাইলফলকের সামনে দাঁড়িয়ে টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ। বাংলাদেশের প্রথম এবং বিশ্বের অষ্টম ক্রিকেটার হিসাবে ১০০ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলার মাইলফলক স্পর্শ করবেন তিনি। মাশরাফীর ১০টি ম্যাচ জয়ের রেকর্ড টপকে গিয়ে ১২টি জয় নিয়ে এরই মধ্যে বাংলাদেশের সফলতম টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ নিশ্চয়ই চাইবেন নিজের ১০০ তম ম্যাচেই জিম্বাবুয়ে ও অস্ট্রেলিয়ার পর কিউইদের বিরুদ্ধেও সিরিজ জয় নিশ্চিত করতে।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version