প্রচ্ছদ এ্যভিয়েশেন ও ট্যুরিজম ট্রিপলাভার চট্টগ্রাম আর্ন্তজাতিক পর্যটন মেলা- চিটাগং ট্রাভেল মার্ট-২০২২ এর টাইটেল স্পন্সর

ট্রিপলাভার চট্টগ্রাম আর্ন্তজাতিক পর্যটন মেলা- চিটাগং ট্রাভেল মার্ট-২০২২ এর টাইটেল স্পন্সর

0
চট্টগ্রাম ট্রাভেল মার্ট

দেশের শীর্ষস্থানীয় অনলাইন ট্রাভেল এজেন্সি (ওটিএ) ট্রিপলাভার দি বাংলাদেশ মনিটর আয়োজিত চট্টগ্রাম আর্ন্তজাতিক পর্যটন মেলা- চিটাগং ট্রাভেল মার্ট-২০২২ এর টাইটেল স্পন্সর হিসেবে যুক্ত হয়েছে।
বিগত দুই বছর বিশ্বব্যাপী কোভিড-১৯ এর তান্ডবে বিধ্বস্ত দেশের পর্যটন শিল্পকে উজ্জিবীত করার লক্ষ্যে ভ্রমণ ও পর্যটন বিষয়ক পাক্ষিক দি বাংলাদেশ মনিটর দ্বাদশবারের মতো বন্দর নগরী চট্টগ্রামে আগামী ৬ই জানুয়ারী থেকে ৩-দিনব্যাপী এ’মেলা আয়োজনের উদ্যোগ গ্রহন করেছে।
সম্প্রতি ঢাকায় বাংলাদেশ মনিটরের প্রধান কার্যলয়ে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে এতদসংক্রান্ত একটি চুক্তিতে স্বাক্ষর করেন দি বাংলাদেশ মনিটরের নির্বাহী সম্পাদক ড. ফরহাদ কামাল এবং ট্রিপলাভার লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক নিশা তাসনিম শেখ। অনুষ্ঠানে বাংলাদেশ মনিটর ও ট্রিপলাভারের উর্ধ্বতন কর্মকতাবৃন্দ উপস্থিত ছিলেন।
পর্যটন মেলাটি চট্টগ্রামের দি পেনিনস্যুলা চিটাগং হোটেলে অনুষ্ঠিত হবে এবং দেশবিদেশের বিভিন্ন এয়ারলাইন, ট্যুর অপারেটর, হোটেল, মোটেল, স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠানসহ অন্যান্যরা এ মেলায় অংশ গ্রহণ করবে।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version