প্রচ্ছদ এ্যভিয়েশেন ও ট্যুরিজম ঢাকা থেকে ফ্লাইট বৃদ্ধি করেছে এমিরেটস এয়ারলাইন্স

ঢাকা থেকে ফ্লাইট বৃদ্ধি করেছে এমিরেটস এয়ারলাইন্স

0

গতকাল শুক্রবার (২১ আগস্ট) থেকে ঢাকায় পরিচালিত ফ্লাইটের সংখ্যা বৃদ্ধি করেছে এমিরেটস এয়ারলাইন্স। ফলে ঢাকা থেকে পরিচালিত সাপ্তাহিক ফ্লাইটের সংখ্যা দাঁড়িয়েছে ৭ টিতে। অতিরিক্ত ফ্লাইটটি প্রতি শুক্রবার চলাচল করবে।

সারা বিশ্বে এমিরেটসের নেটওয়ার্কে গন্তব্যের সংখ্যা ক্রমেই বৃদ্ধি পাচ্ছে। আগামী ৪ সেপ্টেম্বর ওয়ারশাতে পুনরায় ফ্লাইট শুরু হবে। ওয়ারশ হবে এয়ারলাইনটির ইউরোপীয় নেটওয়ার্কে ২৫তম এবং বৈশ্বিক নেটওয়ার্কে ৭৫তম গন্তব্য। প্রাথমিকভাবে দুইটি সাপ্তাহিক ফ্লাইট দিয়ে শুরু করলেও ৭ অক্টোবর থেকে তিনটি সাপ্তাহিক ফ্লাইট চলাচল করবে।

দুবাই উন্মুক্ত হওয়ার ফলে এখন এমিরেটস যাত্রীরা দুবাই ভ্রমণ করার সুবিধা পাচ্ছেন। বাংলাদেশ থেকে ভ্রমণকারীরা ঢাকাস্থ এমিরেটস অফিস কাউন্টার থেকেই দুবাই ভিসা পেতে পারেন। দুবাই ভ্রমণকারী বা ট্রানজিটকারী যাত্রীদের জন্য কোভিড-১৯ পিসিআর টেস্ট বাধ্যতামূলক করা হয়েছে। দুবাই ভ্রমণ সংক্রান্ত বিস্তারিত তথ্য রয়েছে www.emirates.com/flytoDubai সাইটে।

ভ্রমণকারী যাত্রীদের আস্থা ফিরিয়ে আনতে বিশেষ উদ্যোগ গ্রহণ করেছে এমিরেটস। এয়ারলাইনটিতে ভ্রমণকালে কোনো যাত্রী কোভিড-১৯ শনাক্ত হলে এমিরেটস তার চিকিৎসার ব্যয় বহন করবে। অফারটি ৩১ অক্টোবর ২০২০ পর্যন্ত কার্যকর থাকবে।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version