প্রচ্ছদ কর্পোরেট সংবাদ ঢাকা ব্যাংক আইল্যান্ড পিক” অভিযানে যাচ্ছে চার বাংলাদেশি অভিযাত্রী

ঢাকা ব্যাংক আইল্যান্ড পিক” অভিযানে যাচ্ছে চার বাংলাদেশি অভিযাত্রী

0
Dhaka Bank Island Peak

“ঢাকা ব্যাংক পিএলসি”- এর ব্যবস্থাপনা পরিচালক জনাব শেখ মোহাম্মদ মারুফ এই চার অভিযাত্রীর হাতে বাংলাদেশের জাতীয় পতাকা ও ঢাকা ব্যাংকের পতাকা তুলে দিয়েছেন । অক্টোবর মাসের শেষ নাগাদ আইল্যান্ড পিকের চূড়ায় এই পতাকা তুলে ধরবেন বাংলাদেশের চার সম্ভাবনায় তরুণ পর্বতারোহী। এই পতাকা অর্পণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন “ঢাকা ব্যাংক পিএলসি”-এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব এ কে এম শাহনেওয়াজ, উপব্যবস্থাপনা পরিচালক সর্বজনাব এ এম এম মঈন উদ্দিন, মোঃ মোস্তাক আহমেদ ও আখলাকুর রহমান সহ এসইভিপি ও সিএফও জনাব সাহাবুব আলম খান এবং বাংলাদেশের প্রথম নারী এভারেস্ট আরোহী ও “অভিযাত্রী” সংগঠনের সহ- প্রতিষ্ঠাতা নিশাত মজুমদার।

ইমজাৎ সে বা আইল্যান্ড পিক নেপালের সলুখুম্বু অঞ্চলে অবস্থিত হিমালয়ের অন্যতম একটি পর্বত চূড়া। ঢাকা ব্যাংক এর পৃষ্ঠপোষকতায় আগামী ৯ অক্টোবর এই পর্বতে অভিযানের উদ্দেশ্যে ঢাকা থেকে কাঠমান্ডু যাত্রা করবে পর্বতারোহীদের সংগঠন অভিযাত্রীর চার সদস্য ইয়াসমিন লিসা, মোহাম্মদ ইউছুফ, সাফকাত ফারুক, এবং সোহাগ বিশ্বাস।

সমতল থেকে ৬,১৬৫ মিটার উঁচু এই পর্বত অভিযান শুরু হবে আগামী ১২ অক্টোবর লুকলা থেকে ট্রেকিং এর মধ্য দিয়ে এবং তারা দেশে ফিরবেন ৪ নভেম্বর ২০২৪। সাতাশ দিনের এই অভিযানে তারা এভারেস্ট বেইস ক্যাম্প সহ পাড়ি দেবেন রেঞ্জো লা, চো লা, খোংমা লা এর মতো হিমালয়ের তিনটি উচ্চতর পাস। এছাড়াও তারা যাবেন কালা পাত্থর,গ কিও রি, চুখুং রি – এর মতো রোমাঞ্চকর ট্রেইলে।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version