প্রচ্ছদ খেলাধুলা তামিম ইকবাল হলেন বিপিএলের ধারাভাষ্যকার

তামিম ইকবাল হলেন বিপিএলের ধারাভাষ্যকার

0
তামিম ইকবাল

তামিম ইকবাল কে দেখা গেলো ধারাভাষ্য কক্ষে মাইক্রোফোন হাতে, বাইশ গজের খেলা বর্ণনা করতে। বিপিএলের প্লে-অফে তাই যেনো না থেকেও আছেন তামিম। তবে ব্যাটার, ক্রিকেটার পরিচয় বদলে এবার তিনি হয়ে গেছেন ধারাভাষ্যকার।

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে চলছে বিপিএলের এলিমিনেটর ম্যাচ। যেখানে লড়ছে রাউন্ড রবিন লিগে তৃতীয়-চতুর্থ হওয়া দুই দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও খুলনা টাইগার্স। আগে ব্যাট করে চট্টগ্রাম দাঁড় করিয়েছে ১৮৯ রানের বড় সংগ্রহ। বিপরীতে জবাবটা শক্ত হাতেই দিচ্ছে খুলনা।

আরও পড়ুন : বিশ্বসেরা চার স্পিনার নিলামে বিক্রি হলেন না

খুলনার ইনিংসের পাওয়ার প্লে শেষে টিভি ক্যামেরা ধরা হয় ধারাভাষ্য কক্ষের দিকে। তখন দেখা যায় জিম্বাবুইয়ান ধারাভাষ্যকার এড রেইন্সফোর্ডের সঙ্গে মাইক হাতে কথা বলছেন বাংলাদেশের তারকা ব্যাটার ও ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল। যা সবার কাছেই চমক হিসেবে আসে।

তখন তামিম ইকবাল কে নিজের ব্যাটিং সম্পর্কে কথা বলতে শোনা যায়। পাশাপাশি মাঠে ব্যাট করতে থাকা কাছের বন্ধু মুশফিকুর রহিম সম্পর্কেও। খানিক পরে ধারাভাষ্যে আসেন আতহার আলি খান। তিনি জানান, তামিম তার অন্যতম পছন্দের খেলোয়াড়। জবাবে অগ্রজ আতহারকে নিজের অন্যতম প্রিয় ব্যক্তি হিসেবে মন্তব্য করেন তামিম।

প্রায় ৬ ওভারের মতো টানা ধারাভাষ্য দেন তামিম। এরপর তিনি আসেন প্রেসবক্সেও। উপস্থিত সাংবাদিকদের সঙ্গে নিজের নতুন তবে অস্থায়ী পরিচয় নিয়ে হালকা খুনসুটিও হয় তামিমের। প্রেসবক্সে কিছু সময় কাটিয়ে চলে যান দেশসেরা এ ওপেনার।

উল্লেখ্য, রাউন্ড রবিন লিগে তার চেয়ে বেশি রান করতে পারেনি আর কেউ। বৃষ্টিতে পরিত্যক্ত হওয়া এক ম্যাচ বাদে বাকি ৯টিতে ব্যাট করে ৪ ফিফটি ও ১ সেঞ্চুরিতে ৪০৭ রান করেছেন তামিম। এছাড়া বিপিএল ইতিহাসেরও সর্বোচ্চ রানসংগ্রাহক এ বাঁহাতি ব্যাটার।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version