প্রচ্ছদ কর্পোরেট সংবাদ ন্যাশনাল ব্যাংক লিমিটেডের নলতা উপশাখার উদ্বোধন

ন্যাশনাল ব্যাংক লিমিটেডের নলতা উপশাখার উদ্বোধন

0

দেশের সর্বত্র ব্যাংকিং সেবা সহজলভ্য করতে ০৬ই সেপ্টেম্বর, ২০২২ মঙ্গলবার দেশের প্রথম প্রজন্মের বেসরকারি বাণিজ্যিক ব্যাংক ন্যাশনাল ব্যাংক লিমিটেড সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলায় নলতা উপশাখার কার্যক্রম শুরু করে ।

ব্যাংকের এস.ই.ভি.পি ও মানব সম্পদ বিভাগের প্রধান শেখ আকতার উদ্দীন আহমেদ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপশাখারটির আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন। উদ্বোধনী বক্তব্যের শুরুতে তিনি বিশেষভাবে স্মরণ করেন ব্যাংকের প্রয়াত চেয়ারম্যান ও উদ্যোক্তা পরিচালক এবং মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদারকে। এসময় তিনি আরও বলেন, “ন্যাশনাল ব্যাংকের গ্রাহকসেবায় ইতিমধ্যে দেশ ও বিদেশে ব্যাপক সমাদৃত হয়েছে। আমরা তৃণমূল পর্যায়ে প্রান্তিক কৃষকদের ও ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে বেশি বেশি সেবা পৌছে দিতে চাই।“ উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলার চেয়ারম্যান সাইদ মেহেদী ।

এ সময় উপস্থিত ছিলেন, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী (সপু), কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাস বাচ্চু, খান বাহাদুর আহছানউল্লাহ মিশনের যুগ্মসাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিশিষ্ট ব্যবসায়ী, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ এবং ব্যাংকের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ । অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version