প্রচ্ছদ কর্পোরেট সংবাদ ন্যাশনাল ব্যাংক লিমিটেডের কলাপাড়া উপশাখার উদ্বোধন

ন্যাশনাল ব্যাংক লিমিটেডের কলাপাড়া উপশাখার উদ্বোধন

0

আধুনিক ব্যাংকিং সুবিধাকে সম্প্রসারিত করার মাধ্যমে সর্বোচ্চ গ্রাহকসেবা নিশ্চিত করা এবং কলাপাড়া থানায় ব্যবসা-বাণিজ্যের সম্প্রসারণে ভূমিকা রাখার উদ্দেশ্যে ২৫শে সেপ্টেম্বর, ২০২২ রবিবার ন্যাশনাল ব্যাংক লিমিটেড পটুয়াখালী জেলায় কলাপাড়া উপশাখার কার্যক্রম শুরু করে।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো: মেহমুদ হোসেন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপশাখার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন। এসময় তিনি বিশেষভাবে স্মরণ করেন মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ন্যাশনাল ব্যাংকের উদ্যোক্তা পরিচালক ও ব্যাংকের প্রয়াত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদারকে।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপসচিব ও বরিশাল জেলা পরিষদের সিইও আহসান হাবিব, কলাপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম রকিবুল আহসান এবং কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলাপাড়া থানার ওসি জসিম উদ্দিন, কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি হুমায়ুন কবির ও কলাপাড়া বণিক সমিতির সভাপতি নুরুল হক মুন্সী। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ ব্যবসায়ী, মুক্তিযোদ্ধা, সমাজকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version