প্রচ্ছদ কর্পোরেট সংবাদ পরিচালক হিসাবে ডাঃ জাহারা রসুল মেঘনা ব্যাংকের বোর্ডে যোগ দিলেন

পরিচালক হিসাবে ডাঃ জাহারা রসুল মেঘনা ব্যাংকের বোর্ডে যোগ দিলেন

0
মেঘনা ব্যাংক

ডাঃ জাহারা রসুল মেঘনা ব্যাংক লিমিটেডের বোর্ডে পরিচালক নির্বাচিত হয়েছেন। সম্প্রতি বাংলাদেশ ব্যাংক, তাকে মেঘনা ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদে পরিচালক হিসাবে অনুমোদন দিয়েছে।

ডাঃ জাহারা রসুল একজন অত্যন্ত সফল চিকিৎসক ও উদ্যোক্তা হিসাবে সুপরিচিত। বর্তমানে তিনি নাভানা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের পরিচালক হিসেবে দ্বায়িত্ব পালন করছেন। ডাঃ রসুল পারিবারিক এবং কমিউনিটি মেডিসিনে ১৫ বছরেরও বেশি অভিজ্ঞতা রয়েছে এবং বর্তমানে তিনি কানাডার টরেন্টোতে স্টফভিল মেডিকেল সেন্টারে একজন ডাক্তার হিসাবে দ্বায়িত্ব পালন করছেন।

ড. রসুল অত্যন্ত সফলভাবে মেডিসিনে স্নাতক, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) ২০০০ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধীন মেডিসিন অনুষদ থেকে সম্পন্ন করেন। এছাড়াও তিনি ২০০৩-২০০৪ সালে অন্টারিও ইন্টারন্যাশনাল মেডিকেল গ্র্যাজুয়েটস প্রোগ্রামের (ওআইএমজিপি) জন্য নির্বাচিত হন এবং ২০০৬ সালে কানাডার টরেন্টো বিশ্ববিদ্যালয়ের সানিব্রুক হেলথ সায়েন্সেস সেন্টারে পারিবারিক ও কমিউনিটি মেডিসিনে স্নাতকোত্তর প্রশিক্ষণ সম্পন্ন করেন। এ সময় তিনি জে. টরন্টো বিশ্ববিদ্যালয় থেকে হিলডিচ আবাসিক গবেষণা প্রকল্প পুরস্কারও অর্জন করেন।

ডাঃ রসুল কানাডা এবং বাংলাদেশে বিনামূল্যে চিকিৎসা সেবাসহ অনেক স্বেচ্ছাসেবী কার্যক্রম, দাতব্য সংস্থা প্রতিষ্ঠা এবং আর্ত-মানবতার সেবায় তহবিল সংগ্রহের কাজে জড়িত রয়েছেন।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version