প্রচ্ছদ কর্পোরেট সংবাদ পুরান ঢাকার বাদামতলীতে এক্সিম ব্যাংকের উপশাখা উদ্বোধন

পুরান ঢাকার বাদামতলীতে এক্সিম ব্যাংকের উপশাখা উদ্বোধন

0

আধুনিক ও ইসলামিক ব্যাংকিং সেবাকে দেশের সর্বত্র পৌঁছে দিতে পুরান ঢাকার বাদামতলীতে এক্সিম ব্যাংকের উপশাখা উদ্বোধন করা হয়েছে। আজ (জানুয়ারি ২৫, ২০২৩) ইসলামপুর শাখার অধীনে পরিচালিত এই উপশাখাটির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন এবং সভাপতিত্ব করেন ব্যাংকের অতিরিক্ত উপব্যবস্থাপনা পরিচালক এবং ঢাকা উত্তর ও দক্ষিণ অঞ্চলের আঞ্চলিক প্রধান মোঃ মইদুল ইসলাম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর ফল আমদানী ও আড়তদার ব্যবসায়ী সমিতির সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক শেখ আব্দুল করিম, ব্যবসায়ী মোঃ আল আমিন এবং এক্সিম ব্যাংকের কর্পোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড ব্র্যান্ডিং ডিভিশন ও মার্কেটিং ডিভিশনের প্রধান সঞ্জীব চ্যাটার্জীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ ফিরোজ হোসেন বলেন, এক্সিম ব্যাংক দেশের আমদানী ও রফতানী বাণিজ্যে সহায়তাকারী অন্যতম প্রধান ব্যাংক। আমাদের ব্যাংক স্বাস্থসেবা পন্য, শিশু খাদ্যসহ জরুরী পণ্য ও উপকরণ আমদানীতে সব ধরনের সেবা অব্যহত রাখবে। এছাড়াও তিনি ব্যাংকের বিভিন্ন সেবা ও সামাজিক দায়বদ্ধতামূলক কার্যক্রম নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version