প্রচ্ছদ কর্পোরেট সংবাদ বাংলাদেশ সংগীত পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত

বাংলাদেশ সংগীত পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত

0

বাংলাদেশ সংগীত পরিষদের উদ্যোগে ২৮ জুলাই ২০২৩, শুক্রবার বিকেলে বনানীর ব্লক-এইচ এর ৭ নম্বর সড়কের ১১ নম্বর বাড়িতে অবস্থিত আইরিশ স্কাই লাউঞ্জের সম্মেলন কক্ষে প্রয়াত মুক্তিযোদ্ধা ও স্বাধীন বাংলা বেতারের শব্দ সৈনিক আশফাকুর রহমান খান এবং বুলবুল মহলানবিশ এর স্মরণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বক্তারা উভয় শব্দ সৈনিক এর প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে আমাদের মুক্তিযুদ্ধ এবং সংস্কৃতির উন্নয়নে তাঁদের অতুলনীয় অবদানের কথা তুলে ধরে জীবন ও কর্মের বিভিন্ন দিক নিয়ে পুঙ্খানুপুঙ্খ আলোচনা করেন। একইসাথে সভায় তাঁদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়।

বাংলাদেশ সংগীত পরিষদের সভাপতি বিশিষ্ট শিল্পী রেহানা আশিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন সংগীত পরিষদের মহাসচিব মুক্তিযোদ্ধা ও স্বাধীন বাংলা বেতারের গীতিকার ফেরদৌস হোসেন ভূইয়া। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনাও করেন তিনি। এছাড়াও আলোচনায় অংশ নেন স্বাধীন বাংলা বেতারের শব্দ সৈনিক রূপা ফরহাদ, মালা খুররম ও জাহাঙ্গীর হায়াত খান এবং শিল্পী জিনাত রেহানা, শিল্পী সিফাত-ই-মঞ্জুর, বাংলাদেশ বেতারের উপমহাপরিচালক কামাল আহমেদ, শিল্পী লায়লা নাজনীন হারুন, কবি ও গীতিকার আবাম ছালাউদ্দিন, শিল্পী শেলু বড়ুয়া, সংগীত পরিচালক আনিসুর রহমান তনু, গীতিকার আবিদা রহমান লাজ, শিল্পী কানিজ ফাতেমা টিলটি, শিল্পী শওকত আরা, শিল্পী জামাল আহমেদ, শিল্পী বাবুল রেজা ও শিল্পী মিমি আলাউদ্দীন।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version