প্রচ্ছদ তথ্যপ্রযুক্তি টেলিকমিউনিকেশন বিটিসিএলের গ্রাহক বান্ধব ‘টেলিসেবা এ্যাপ’

বিটিসিএলের গ্রাহক বান্ধব ‘টেলিসেবা এ্যাপ’

0

বিটিসিএল গ্রাহকবান্ধব একটি এ্যাপ সেবা চালু করেছে। এই সেবার মাধ্যমে এখন থেকে ঘরে বসেই ল্যান্ডফোনের সংযোগ নেয়া ও বিল পরিশোধ করা যাচ্ছে। এই সেবার নাম দেয়া হয়েছে ‘টেলিসেবা এ্যাপ’।

মোবাইল ফোনের মতো ধীরে ধীরে সব ধরনের সেবাই অনলাইনে ল্যান্ডফোনে পাওয়া যাবে। নতুন টেলিফোন সংযোগের জন্য অনলাইনে আবেদন করা যাচ্ছে। বিকাশ ও নগদের মাধমে জামানত ফি জমা দিতে হয়।  এ্যান্ড্রয়েড ও আইওএফ উভয় ভার্সনে টেলিসেবা গুগল প্লেলে স্টোর থেকে পাওয়া যাবে। বিটিসিএলকে গ্রাহকবান্ধব করার উদ্দেশ্যে আরও কয়েকটি সেবা অনলাইনের মাধ্যমে ল্যান্ডফোনেও দেয়া হবে বলে জানিয়েছেন বিটিসিএল’র এমডি ড. মোঃ রফিকুল মতিন।

এমডি ড. মোঃ রফিকুল মতিন জানান, ল্যান্ডফোনকে প্রতিযোগিতার বাজারে টিকিয়ে রাখতে গ্রাহকদের জন্য নানা সুবিধা দেয়া হচ্ছে। ল্যান্ড টু ল্যান্ড ফোন সারাদেশে দিন রাত কথা বললে মাসে মাত্র দেড় শ’ টাকা বিল নির্ধারণ করা হয়েছে। বিটিসিএল ইন্টারনেট অনেক সস্তায় গ্রাহককে দেয়া হচ্ছে। মুজিববর্ষকে কেন্দ্র করে বিটিসিএল’র আরও অনেক প্যাকেজ বাস্তবায়ন করা হচ্ছে।

এখন আবার কিছু মানুষ বিটিসিএল’র দিকে ঝুঁকছেন। ইতোমধ্যে কিছু টেলিফোন সংযোগ দেয়া হয়েছে। মোবাইলের কারণে ল্যান্ডফোনের গুরুত্ব অনেকাংশে কমে গেছে। প্রতিযোগিতার বাজারে টিকে থাকার জন্য বিটিসিএল নানা উদ্যোগ বাস্তবায়ন করছে। অনেকেই এখন বিটিসিএলমুখী হচ্ছেন। আগে যাদের লাইন বন্ধ ছিল বছরের পর বছর তারাও কানেকশন পুনর্স্থাপন করছেন। এটা বিটিসিএল’র জন্য ভাল একটি দিক। গ্রাহক সেবার জন্য এখন আর আগের মতো লাইনম্যানের ওপর ভরসা করে থাকতে হবে না। অনলাইনে জানিয়ে দিলেই অল্প সময়ের মধ্যে লাইন ঠিক হয়ে যাবে।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version