প্রচ্ছদ কর্পোরেট সংবাদ মানি লন্ডারিং প্রতিরোধ ও জঙ্গি অর্থায়ন বন্ধে সচেতনা বাড়াতে মেঘনা ব্যাংকের আঞ্চলিক...

মানি লন্ডারিং প্রতিরোধ ও জঙ্গি অর্থায়ন বন্ধে সচেতনা বাড়াতে মেঘনা ব্যাংকের আঞ্চলিক সম্মেলন-২০২৩

0
মেঘনা ব্যাংক

ব্যাংকিং খাতে মানি লন্ডারিং প্রতিরোধ জোরদার ও জঙ্গি অর্থায়ন বন্ধে সচেতনা বাড়াতে মেঘনা ব্যাংক লিমিটেডের আঞ্চলিক কর্মকর্তাদের নিয়ে “এএমএল রিজিওনাল কনফারেন্স-২০২৩” শীর্ষক সম্মেলন গত ১১ ফেব্রুয়ারী ২০২৩, দিনাজপুরে অনুষ্ঠিত হয়েছে। কর্মশালায়, মেঘনা ব্যাংকের ক্যামেলকো ও হেড অব অপারেশন্স জনাব খালেদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বলেন, “”Risk Based Approach  প্রয়োগ করে, ব্যবসার সাথে কমপ্লায়েন্সের ভারসাম্য বজায় রেখে, ব্যাংকে Effective Compliance Culture তৈরী করাই আমাদের মূল লক্ষ্য।

আঞ্চলিক এই সম্মেলনে এন্টি মানি লন্ডারিং বিভাগের মোঃ আব্দুল্লা আল মামুন (CAMS, CEAF), মোঃ নিজাম উদ্দিন পারভেজ (CEAF) এবং অভ্যন্তরীণ নিরীক্ষা বিভাগের ইকবাল মাহমুদ চৌধুরী (CAMS, CREM) সহ এন্টি মানি লন্ডারিং বিভাগ, মানবসম্পদ বিভাগ এবং অভ্যন্তরীণ নিরীক্ষা বিভাগের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সম্মেলনে উত্তরাঞ্চলের-বগুড়া, চেহেলগাজী, হাটিকুমরুল, জয়পুরহাট, রাজশাহী, রংপুর ও শঠিবাড়ি শাখার শাখা-ব্যবস্থাপক, ব্যামেলকো, অপারেশন ম্যানেজারবৃন্দ অংশ নেন। ব্যাংক ম্যানেজমেন্ট বিশ্বাস করেন যে শাখার কর্মকর্তাদের সম্মিলিত প্রচেষ্টা ব্যাংকে একটি কার্যকর AML এবং CFT কমপ্লায়েন্স কাঠামো তৈরি করতে সাহায্য করবে যা দেশের AML/CFT কমপ্লায়েন্স ব্যবস্থাকে আরো শক্তিশালী করতে কার্যকর ভূমিকা রাখবে।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version