প্রচ্ছদ কর্পোরেট সংবাদ মেঘনা ব্যাংক নিয়ে এসেছে ডিজিটাল কর্পোরেট ইন্টারনেট ব্যাংকিং সলিউশন “মেঘনা একসেস”

মেঘনা ব্যাংক নিয়ে এসেছে ডিজিটাল কর্পোরেট ইন্টারনেট ব্যাংকিং সলিউশন “মেঘনা একসেস”

0

মেঘনা ব্যাংক লিমিটেড আনুষ্ঠানিকভাবে কর্পোরেট ইন্টারনেট ব্যাংকিং সলিউশন এবং রিয়েল টাইম ডিস্ট্রিবিউটেড ক্যাশ কালেকশন সলিউশন “এন্ড-টু-এন্ড ডিজিটাল সার্ভিস” চালু করেছে। “মেঘনা একসেস” সার্ভিসটি ব্যবহার করে কর্পোরেট গ্রাহকরা নিজ কর্মস্থলে বসেই প্রয়োজনীয় ব্যাংকিং কার্যক্রম সম্পন্ন করতে পারবেন। এই সার্ভিসের মাধ্যমে কর্পোরেট অনলাইন সেবা এবং পাবলিক সেক্টর সংস্থাগুলির জন্য প্রয়োজনীয় নিরাপত্তা নিশ্চিত করে ইন্টারনেটের মাধ্যমে অর্থ সংগ্রহ এবং অর্থ প্রদানের জন্য কার্যকর ভূমিকা পালন করবে।

লেনদেন বা অন্যান্য সুবিধার পাশাপাশি “মেঘনা একসেস” নিয়ে এলো ভার্চুয়াল অ্যাকাউন্টিং সলিউশন। কর্পোরেট কোম্পানি তাদের ডিস্ট্রিবিউটর, কালেকশন (বিটুবি), ডিলার পেমেন্ট একটি সিঙ্গেল অপারেটিভ একাউন্ট দিয়ে পরিচালনা করতে পারবে। এছাড়া ভার্চুয়াল একাউন্ট দিয়ে ফার্মাসিউটিক্যালস কালেকশন, স্টুডেন্ট ফি, ক্লাব ফি, ইন্সুরেন্স ফি, ক্রেডিট কার্ড বিল পেমেন্ট সহজেই সংগ্রহ করা যাবে। “মেঘনা একসেস” ওয়েব অ্যাপ্লিকেশনের মাধ্যমে লেনদেনে নিরাপত্তা এবং স্বচ্ছতা নিশ্চিত করে সমস্ত বিনিয়োগকারীদের জন্য একটি অপারেটিভ একাউন্ট দিয়ে অর্থ লেনদেন প্রক্রিয়াকে আরো সহজ করতে পারবে।

মেঘনা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব সোহেল আর কে হোসেন সম্প্রতি ঢাকায় ব্যাংকের প্রধান কার্যালয়ে নতুন এই সার্ভিসটি চালু করেন। এ সময় ব্যাংকের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version