প্রচ্ছদ কর্পোরেট সংবাদ মেঘনা ব্যাংক পিএলসি এবং শিপ ইন্টারন্যাশনাল হাসপাতালের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত

মেঘনা ব্যাংক পিএলসি এবং শিপ ইন্টারন্যাশনাল হাসপাতালের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত

0
মেঘনা ব্যাংক

সম্প্রতি মেঘনা ব্যাংক পিএলসি, শিপ ইন্টারন্যাশনাল হাসপাতালের সাথে সমঝোতা স্মারক (এমওইউ) চুক্তি স্বাক্ষর করেছে, ব্যাংকের প্রধান কার্যালয় গুলশান, ঢাকায়। প্রসঙ্গত: শিপ ইন্টারন্যাশনাল হাসপাতাল- একটি মাল্টি-স্পেশালাইজড বেসরকারী হাসপাতাল যা স্বাস্থ্যসেবায় দক্ষতা ও আর্ন্তজাতিক মান বজায় রেখে শুরু থেকেই জাপানি ব্যবস্থাপনায় কাজ করে আসছে।

এই চুক্তির আওতায় মেঘনা ব্যাংকের সকল কার্ডধারী ও কর্মকর্তারা সারা বছর রেজিস্ট্রেশন, ডাক্তারের পরামর্শ, আইপিডি বেড সার্ভিস, ল্যাবরেটরি, রেডিওলজি ও ইমেজিং সেবার উপর বিশেষ ডিসকাউন্ট সুবিধা উপভোগ করবেন। ঢাকার তুরাগে অবস্থিত শিপ ইন্টারন্যাশনাল হসপিটালে আধুনিক এবং উন্নতমানের এসব স্বাস্থ্যসেবা ও চিকিৎসা গ্রহণ করা যাবে।

এ উপলক্ষে মেঘনা ব্যাংকে আয়োজিত এক অনুষ্ঠানে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং ট্রেজারি বিভাগের প্রধান জনাব মোঃ ছাদেকুর রহমান এবং শিপ ইন্টারন্যাশনাল হাসপাতালের হাসপাতাল অপারেশন অ্যান্ড কোয়ালিটির পরিচালক জনাব হিরোশি কুমুয়াজাকি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মেঘনা ব্যাংক পিএলসি-এর ভাইস প্রেসিডেন্ট ও হেড অফ কার্ডস জনাব জিশান আহাম্মদ এবং শিপ ইন্টারন্যাশনাল হাসপাতালের ডেপুটি ম্যানেজার (বিজনেস ডেভেলপমেন্ট) জনাব মোঃ তৌহিদুল ইসলাম এবং উভয় প্রতিষ্ঠানের ঊর্দ্ধতন কর্মকর্তারা।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version