প্রচ্ছদ কর্পোরেট সংবাদ মেঘনা ব্যাংক মেঘনা প্ল্যাটিনাম ক্রেডিট কার্ডধারীদের জন্য “লাউঞ্জ কী সুবিধা” চালু করেছে

মেঘনা ব্যাংক মেঘনা প্ল্যাটিনাম ক্রেডিট কার্ডধারীদের জন্য “লাউঞ্জ কী সুবিধা” চালু করেছে

0
মেঘনা ব্যাংক

মেঘনা ব্যাংক লিমিটেড তার প্ল্যাটিনাম ক্রেডিট কার্ড গ্রাহকদের বিদেশ ভ্রমণকে আরো আনন্দদায়ক এবং স্বাচ্ছন্দময় করে তুলতে এক্সক্লুসিভ “লাউঞ্জ কী সুবিধা” চালু করেছে। সম্প্রতি মেঘনা ব্যাংক লিমিটেডের প্রধান নির্বাহী এবং ব্যবস্থাপনা পরিচালক জনাব সোহেল আর কে হোসেন ব্যাংকের প্রধান কার্যালয়, গুলশান-০১, ঢাকায় লাউঞ্জ কী সুবিধার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে মেঘনা ব্যাংকের ডিএমডি জনাব কিমিয়া সাদাত ও মোঃ ছাদিকুর রহমান এবং ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত: লাউঞ্জ কী সুবিধার মাধ্যমে, মেঘনা ব্যাংকের প্ল্যাটিনাম ক্রেডিট কার্ডধারীরা বিশ্বব্যাপী ৬০০ টিরও বেশি শহরে অবস্থিত ১১০০ টির বেশি প্রিমিয়াম লাউঞ্জে বিশেষ সুবিধাপ্রাপ্ত অ্যাক্সেস পেতে পারবেন। দারুন এই অফারটি ভ্রমণকারীদের তাদের ফ্লাইটের জন্য অপেক্ষা করার সময় বিশ্রাম নেয়ার পাশাপাশি আন্তজার্তিক মানসম্পন্ন সুযোগ-সুবিধাও উপভোগ করতে পারবেন। যা তাদের ভ্রমন অভিজ্ঞতায় বিমানবন্দরে অপেক্ষার সময়টিকে ভিন্ন মাত্রা এনে দেবে। লাউঞ্জ কী সুবিধায় প্ল্যাটিনাম ক্রেডিট কার্ডধারীদের জন্য বছরে দুটি ফ্রি লাউঞ্জ প্রবেশ সুবিধা থাকছে।

উদ্বোধনী অনুষ্ঠানে, মেঘনা ব্যাংকের প্রধান নির্বাহী এবং ব্যবস্থাপনা পরিচালক জনাব সোহেল আর কে হোসেন, প্ল্যাটিনাম ক্রেডিট কার্ড সুবিধার এই বিশেষ সংযোজনটির ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, “আমরা আমাদের সম্মানিত গ্রাহকদের চাহিদা ও পছন্দ পূরণের পাশাপাশি অনন্য কিছু সুবিধা দিয়ে গ্রাহকদের কাছে ভিন্ন অবস্থান তৈরী করতে বদ্ধপরিকর। তিনি আরো বলেন, “লাউঞ্জ কী সুবিধা” আমাদের প্ল্যাটিনাম ক্রেডিট কার্ড হোল্ডারদের বিশ্বমানের লাউঞ্জগুলোর বিস্তৃত নেটওয়ার্কে প্রবেশে সুযোগ করে বিলাসবহুল ভ্রমণে একটি নতুন মাত্রা দেবে।”

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version