প্রচ্ছদ কর্পোরেট সংবাদ মেঘনা ব্যাংক লিমিটেড- এর কর্পোরেট গ্রাহকদের জন্য চালু করলো “এমজিবিএল একসেস”

মেঘনা ব্যাংক লিমিটেড- এর কর্পোরেট গ্রাহকদের জন্য চালু করলো “এমজিবিএল একসেস”

0

সম্প্রতি মেঘনা ব্যাংক লিমিটেড আনুষ্ঠানিকভাবে কর্পোরেট গ্রাহকদের জন্য চালু করেছে “এমজিবিএল একসেস”। এ সার্ভিস চালুর ফলে এখন ঘরে বসেই মেঘনা ব্যাংকের সব ধরনের কর্পোরেট কাস্টমাররা অনলাইনে এই ব্যাংকিং সুবিধা উপভোগ করতে পারবেন। সম্প্রতি মেঘনা ব্যাংকের প্রধান কার্যালয় গুলশান, ঢাকায় এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্যাংকের প্রধান নির্বাহী এবং ব্যবস্থাপনা পরিচালক জনাব সোহেল আর কে হোসেন।

অনুষ্ঠানের ব্যাংকের প্রথম কর্পোরেট কাস্টমার হিসাবে সিস্টেমে লগইন করে খ্যাতনামা কর্পোরেট প্রতিষ্ঠান-ইউনাইটেড গ্রুপ। এসময় প্রতিষ্ঠানটির উর্দ্ধতন কর্মকর্তা ফাইন্যান্স কন্ট্রোলার জনাব আতিকুল ইসলাম স্বাগত বক্তব্য রাখেন।

“এমজিবিএল একসেস” নতুন এই সেবা সর্ম্পকে ব্যাংকের প্রধান নির্বাহী এবং ব্যবস্থাপনা পরিচালক জনাব সোহেল আর কে হোসেন বলেন, মেঘনা ব্যাংকের ট্রান্সফরমেশন প্রক্রিয়ায় একটি অংশ-ই ছিলো- কর্পোরেট গ্রাহকদের জন্য অনলাইনে ব্যাংকিং সুবিধা প্রদান। দেড় বছর ধরে ব্যাংকের এই আধুনিক ব্যাংকিং ব্যবস্থা পরিবর্তন প্রক্রিয়ায় নতুন ও বৈচিত্রপূর্ণ পণ্য ও সেবা আসবে যা গ্রাহকদের কাছে হবে অত্যন্ত আকর্ষনীয় এবং গ্রাহকবান্ধব।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version