প্রচ্ছদ কর্পোরেট সংবাদ মেঘনা ব্যাংক লিমিটেড NEC মানি ট্রান্সফার লিমিটেডের সাথে চুক্তি স্বাক্ষর

মেঘনা ব্যাংক লিমিটেড NEC মানি ট্রান্সফার লিমিটেডের সাথে চুক্তি স্বাক্ষর

0
NEC Money Transfer

মেঘনা ব্যাংক লিমিটেড অনিবাসী বাংলাদেশীদের জন্য রেমিট্যান্স সেবা প্রদানের জন্য এনইসি মানি ট্রান্সফার লিমিটেড, যুক্তরাজ্যের সাথে একটি রেমিট্যান্স চুক্তি স্বাক্ষর করেছে।

এই চুক্তির আওতায় যুক্তরাজ্য, ইউরোপ, অস্ট্রেলিয়া, মধ্যপ্রাচ্য, কানাডা, দক্ষিণ আফ্রিকা এবং মার্কিন যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত অনিবাসী বাংলাদেশীরা এখন নিরাপদে এবং দ্রুত তাদের আপনজনের কাছে টাকা পাঠাতে পারবেন। এখন থেকে মেঘনা ব্যাংকের মাধ্যমে এই টাকা একটি সুরক্ষিত চ্যানেলের মাধ্যমে দেশে আসবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে মেঘনা ব্যাংকের প্রধান নির্বাহী এবং ব্যবস্থাপনা পরিচালক জনাব সোহেল আর কে হোসেন এবং এনইসি মানি ট্রান্সফার লিমিটেডের চেয়ারম্যান জনাব ইকরাম ফরাজী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মেঘনা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব কিমিয়া সাদাত ও উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ ছাদেকুর রহমান, হেড অব অপারেশনস জনাব খালেদ হোসেন এবং হেড অব ইন্টারন্যাশনাল ডিভিশন জনাব তানভীর শামস। এছাড়া এনইসি মানি ট্রান্সফারের পরিচালক এবং ফরাজী হাসপাতালের চেয়ারম্যান জনাব ডা. আনোয়ার ফরাজী ইমন, কান্ট্রি ম্যানেজার জনাব মোঃ ওসমান গনি, এনইসি মানি ট্রান্সফারের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার জনাব রাশেদুল ইসলাম তালুকদার এবং ফরাজী হাসপাতালের কর্পোরেট ম্যানেজার জনাব মোজাম্মেল হক সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version