প্রচ্ছদ কর্পোরেট সংবাদ যথাযোগ্য মর্যাদায় অগ্রণী ব্যাংক এ আন্তর্জাতিক নারী দিবস উদ্যাপন

যথাযোগ্য মর্যাদায় অগ্রণী ব্যাংক এ আন্তর্জাতিক নারী দিবস উদ্যাপন

0

অগ্রণী ব্যাংক লিমিটেড এর উদ্যোগে যথাযথ মর্যাদায় আড়ম্বরপূর্ণভাবে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবস। নারী দিবসের মুখ্য আহবান ‘বিরূপতা গুড়িয়ে দাও’ এবং প্রতিপাদ্য ‘টেকসই আগামীর জন্য, জেন্ডার সমতাই আজ অগ্রগণ্য’ এর সাথে সঙ্গতি রেখে অগ্রণী ব্যাংক লিমিটেড এর বোর্ডরূমে কেক কেটে দিবসটির আনুষ্ঠানিক সূচনা করা হয়। পরবর্তী সময়ে সারাদেশের নারী অগ্রণীয়ানদের ভার্চুয়ালী সংযুক্ত করে এক ওয়েবিনারের আয়োজন করা হয়। উক্ত ওয়েবিনারে প্রধান অতিথি ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেড এর সম্মানিত পরিচালক তানজিনা ইসমাইল। বিশেষ অতিথি ছিলেন ব্যবস্থাপনা পরিচালক(চলতি দায়িত্ব) মোঃ হাবিবুর রহমান গাজী, সম্মানিত অতিথি ছিলেন উপ- ব্যবস্থাপনা পরিচালক মোঃ আনোয়ারুল ইসলাম এবং মোঃ মনিরুল ইসলাম। মহাব্যবস্থাপক রূবানা পারভীনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন মহাব্যবস্থাপক(এইচআরপিডিওডি) মোঃ আখতারুল আলম ,মহাব্যবস্থাপক (ক্রেডিট) মোঃ আব্দুল্লাহ আল মামুন, অগ্রণী ব্যাংক এর সাবেক নির্বাহী এবং হাউজ বিল্ডিং ফ্যাইন্যান্স এর সাবেক ব্যবস্থাপনা পরিচালক রায়হানা আনিসা ইউসুফ আলী, নাজলী শামীমা ফেরদৌসী এবং উপ-মহাব্যবস্থাপক ও অগ্রণী ব্যাংক এর আন্তর্জাতিক নারী দিবস উদ্যাপন কমিটির আহবায়ক শাহীনূর বেগম সহ বিভিন্ন স্তরের নারী নির্বাহী, কর্মকর্তাগণ।

এ সময় প্রত্যেক বক্তা নারী দিবসের প্রেক্ষাপট, পালনের যৌক্তিকতা তুলে ধরে নারীর প্রতি সকল প্রকার বৈষম্য , বিরূপতা বিলোপ করে নারীর অগ্রযাত্রাকে আরো বেগবান করার বিষয়ে আহবান জানান। পাশাপাশি বক্তারা রাষ্ট্রায়ত্ব ব্যাংকসমূহের মধ্যে অগ্রণী ব্যাংক প্রথম নারী দিবস উদ্যাপনের শুভ সূচনা করার জন্য অগ্রণী ব্যাংক এর এমডি এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলামকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
এছাড়াও ভার্চুয়াল অনুষ্ঠানে বক্তব্যের ফাঁকে, ফাঁকে গান পরিবেশন ও কবিতা আবৃত্তি করেন অগ্রণী ব্যাংক এ কর্মরত নারী নির্বাহী ও কর্মকর্তাগণ।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version