প্রচ্ছদ কর্পোরেট সংবাদ শাহ্জালাল ইসলামী ব্যাংকের “বার্ষিক ঝুঁকি সম্মেলন-২০২১” অনুষ্ঠিত

শাহ্জালাল ইসলামী ব্যাংকের “বার্ষিক ঝুঁকি সম্মেলন-২০২১” অনুষ্ঠিত

0

০৪ ডিসেম্বর ২০২১ইং তারিখে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর “বার্ষিক ঝুঁকি সম্মেলন-২০২১” ভার্চ্যুয়াল প্লাটফর্মে (অনলাইন ভিডিও কনফারেন্স এর মাধ্যমে) অনুষ্ঠিত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে শাহ্জালাল ইসলামী ব্যাংকের রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান ও পরিচালক জনাব মোহাম্মদ ইউনুছ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সভায় বিশেষ অতিথি হিসেবে ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান জনাব মোঃ সানাউল্লাহ সাহিদ এবং স্বতন্ত্র পরিচালক জনাব কে.এ.এম. মাজেদুর রহমান উপস্থিত থেকে আলোচনায় অংশগ্রহণ করেন।

ভার্চ্যুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ জনাব আব্দুল আজিজ ও জনাব এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ নাজিমউদ্দৌলা এবং রিক্স ম্যানেজমেন্ট বিভাগের প্রধান জনাব মোহাম্মদ আশফাকুল হক আলোচনায় অংশগ্রহণ করেন। বক্তাগণ ব্যাংকের সামগ্রিক ঝুঁকি পর্যালোচনা, ঝুঁকি ব্যবস্থাপনা কাঠামো, ঝুঁকি প্রশমন পদ্ধতি, মূলধন ব্যবস্থাপনা, মূল ঝুঁকি ব্যবস্থাপনা এবং ভবিষ্যতের ঝুঁকি মোকাবেলার জন্য যাবতীয় পদক্ষেপ সম্পর্কে বিশদ আলোচনা করেন।

সভায় অন্যান্যদের মধ্যে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মিঞা কামরুল হাসান চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ জনাব মোঃ শাহ্জাহান সিরাজ, জনাব এম. আখতার হোসেন, জনাব ইমতিয়াজ ইউ. আহমেদ, জনাব নাসিম সেকান্দার, প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ ও বিভিন্ন বিভাগের প্রধানগণ, ১৩২টি শাখা ও ২টি উপ-শাখার ব্যবস্থাপকবৃন্দ এবং প্রধান কার্যালয় ও সকল শাখার নির্বাহী ও কর্মকর্তাসহ সর্বমোট ৯ (নয়) শতাধিক কর্মকর্তাবৃন্দ উক্ত সম্মেলনে অংশগ্রহণ করেন। ব্যাংকের জনসংযোগ বিভাগের প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা অনুষ্ঠানে মডারেটরের দায়িত্ব পালন করেন।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version