প্রচ্ছদ কর্পোরেট সংবাদ শাহ্জালাল ইসলামী ব্যাংকের “অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২৩”

শাহ্জালাল ইসলামী ব্যাংকের “অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২৩”

0
শাহ্জালাল ইসলামী ব্যাংক

২২ জুলাই ২০২৩ইং তারিখে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর “অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২৩” ডিজিটাল প্লাটফর্মে (অনলাইন ভিডিও কনফারেন্স এর মাধ্যমে) অনুষ্ঠিত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব মোসলেহ উদ্দীন আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান জনাব মোহাম্মদ ইউনুছ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।

বিশেষ অতিথি হিসেবে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান জনাব আব্দুল করিম (নাজিম), পরিচালক জনাব মোঃ সানাউল্লাহ সাহিদ, জনাব ফকির আখতারুজ্জামান এবং স্বতন্ত্র পরিচালক জনাব নাসির উদ্দিন আহমেদ উপস্থিত থেকে বক্তব্য রাখেন। তাছাড়া সভায় বিভিন্ন বিষয়ে আরো বক্তব্য রাখেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ, জনাব এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, মিঞা কামরুল হাসান চৌধুরী ও জনাব এম. আখতার হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ জনাব ইমতিয়াজ ইউ. আহমেদ, জনাব মোঃ নাজিমউদ্দৌলা, জনাব রাশেদ সরওয়ার, জনাব এম. এম. সাইফুল ইসলাম ও জনাব মোস্তফা হোসেন এবং ব্যাংকের সিএফও জনাব মোঃ জাফর ছাদেক, এফসিএ। ব্যাংকের জনসংযোগ বিভাগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা সিমু মডারেটরের দায়িত্ব পালন করেন। ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত উক্ত অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলনে ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ, ১৪০টি শাখা ও ৪টি উপ-শাখার ব্যবস্থাপক-সহ সর্বমোট ৮৫০ জন নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন।

সভায় আলোচকবৃন্দ চলতি বছরের প্রথমার্ধ ০৬ মাসের ব্যবসায়িক লক্ষ্যমাত্রার মূল্যায়ন ও ব্যাংকের সার্বিক অগ্রগতি সম্পর্কে বিশদ আলোচনা করেন এবং বছরের অবশিষ্ট সময়ের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version