শোক সংবাদ

0

বাংলাদেশ জাতীয় জাদুঘর ও বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)-এর পরিচালনা পর্ষদের সভাপতি, ঢাকা বিশ^বিদ্যালয়ের সাবেক উপাচার্য ও বঙ্গবন্ধু ললিতকলা একাডেমির সম্মানিত উপদেষ্টা অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, বঙ্গবন্ধু ললিতকলা একাডেমির চেয়ারম্যান ও সাবেক আইজিপি জনাব এ কে এম শহীদুল হক, সাধারণ সম্পাদক মো. জাহিদ হোসেন ও যুগ্ম-সাধারণ সম্পাদক জনাব মেজবা উদ্দিন আহমেদ এক যুক্ত বিবৃতিতে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টাম-লীর সদস্য, সাবেক সংসদ সদস্য, বঙ্গবন্ধু ললিতকলা একাডেমির সম্মানিত উপদেষ্টা ও আমিন জুয়েলার্স লিমিটেডের কর্ণধার আলহাজ কাজী সিরাজুল ইসলামের জ্যেষ্ঠপুত্র আমিন জুয়েলার্স লিমিটেডের নির্বাহী পরিচালক ও বাংলাদেশ জুয়েলার্স সমিতির সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি কাজী আমিনুল ইসলামের মৃত্যুতে (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন।

কাজী আমিনুল ইসলাম গত ৫ এপ্রিল ২০২১ সোমবার সকাল সাড়ে ৬টায় রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। তিনি এক ছেলে ও এক মেয়েসহ অগণিত গুণগ্রাহী রেখে গেছেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, একজন সফল উদ্যোক্তা শিল্পপতি ও তরুণ ব্যবসায়ী কাজী আমিনুল ইসলামের অকাল মৃতুতে জাতির অপূরণীয় ক্ষতি হলো। নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে পরম করুণাময় মহান আল্লাহর দরবারে তাকে বেহেস্তবাসী করতে প্রার্থনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। সাথে সাথে প্রার্থনা করেন মহান সৃষ্টিকর্তা আল্লাহ যেন তাদের শোক সইবার শক্তি দেন।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version