প্রচ্ছদ কর্পোরেট সংবাদ সাউথইস্ট ব্যাংকের বনানী শাখা এখন নতুন ঠিকানায়

সাউথইস্ট ব্যাংকের বনানী শাখা এখন নতুন ঠিকানায়

0

গ্রাহকদের অধিকতর আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের প্রয়াসে সাউথইস্ট ব্যাংক লিমিটেডের বনানী শাখা এখন আরো বর্ধিত কলেবরে নতুন ঠিকানায় স্থানান্তরিত হয়েছে। অটোগ্রাফ (২য় তলা), ৬৭ ও ৬৮ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকায় আনুষ্ঠানিকভাবে স্থানান্তরিত বনানী শাখা’র কার্যক্রম উদ্বোধন করা হয়।

সাউথইস্ট ব্যাংকের চেয়ারম্যান জনাব আলমগীর কবির, এফসিএ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে নতুন ঠিকানায় স্থানান্তরিত বনানী শাখা’র উদ্বোধন করেন।

বেঙ্গল গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এবং বেঙ্গল মিডিয়া কর্পোরেশন লিমিটেড (আরটিভি) এর চেয়ারম্যান জনাব মোর্শেদ আলম, এমপি উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ভাইস চেয়ারপার্সন মিসেস দুলুমা আহমেদ, নির্বাহী কমিটির চেয়ারম্যান ও পরিচালনা পর্ষদের সদস্য জনাব এম. এ. কাশেম, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান ও পরিচালনা পর্ষদের সদস্য জনাব আজিম উদ্দিন আহমেদ, পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ – মিসেস রেহানা রহমান, জনাব মো: আকিকুর রহমান, জনাব রাইয়ান কবির, বে-লিজিং এন্ড ইনভেষ্টমেন্ট লিমিটেডের পক্ষে জনাব এম. মনিরুজ্জামান খান এবং ব্যবস্থাপনা পরিচালক জনাব এম. কামাল হোসেন উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে এছাড়াও অন্যান্যদের মধ্যে বিশিষ্ট ব্যবসায়ীবৃন্দ, গ্রাহক এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এই শাখা হতে তথ্য প্রযুক্তি সমৃদ্ধ প্রচলিত ব্যাংকিং সেবার পাশাপাশি ইসলামিক ব্যাংকিং এর সকল আধুনিক ও প্রযুক্তিভিত্তিক সেবা সমূহ প্রদান করা হবে।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version