প্রচ্ছদ কর্পোরেট সংবাদ সাউথইস্ট ব্যাংকের “বার্ষিক ঝুঁকি ও টেকসই অর্থায়ন সম্মেলন ২০২৩”

সাউথইস্ট ব্যাংকের “বার্ষিক ঝুঁকি ও টেকসই অর্থায়ন সম্মেলন ২০২৩”

0
সাউথইস্ট ব্যাংক

সম্প্রতি সাউথইস্ট ব্যাংক লিমিটেড-এর “বার্ষিক ঝুঁকি ও টেকসই অর্থায়ন সম্মেলন-২০২৩” ব্যাংকের ট্রেনিং ইন্সটিটিউটে ডিজিটাল প্লাটফর্ম এবং সশরীরে উপস্থিতির মাধ্যমে হাইব্রিড পদ্ধতিতে আয়োজন করা হয়েছে।
উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক (গ্রেড-১) জনাব মোঃ খুরশীদ আলম।

জনাব মোঃ খুরশীদ আলম তার বক্তব্যে ব্যাংকে একটি শক্তিশালী রিস্ক কালচার প্রতিষ্ঠায় এবং টেকসই অর্থায়নের মাধ্যমে অর্থনৈতিক প্রবৃদ্ধি বৃদ্ধিতে এই সম্মেলনের ভূমিকার ওপর গুরুত্বারোপ করেন।
বাংলাদেশ ব্যাংকের অফ-সাইট সুপারভিশন বিভাগের যুগ্ম পরিচালক জনাব মোহাম্মদ আতিকুর রহমান এবং জনাব এস. এম. খালেদ আবদুল্লাহ অনুষ্ঠানে গেস্ট স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন। উভয় বক্তা তাদের মূল্যবান বক্তব্যে ব্যাংকের বিভিন্ন ধরনের ঝুঁকি, সেই সকল ঝুঁকি নিয়ন্ত্রন পদ্ধতি এবং বাংলাদেশ ব্যাংকের ঝুঁকি প্রতিবেদনে ভাল রেটিং অর্জনের জন্য ব্যাংকের করনীয় ব্যবস্থার উপর আলোকপাত করেন।
সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব নুরুদ্দিন মোঃ ছাদেক হোসাইন, ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জনাব মোঃ মাছুম উদ্দিন খান, ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জনাব আবিদুর রহমান চৌধুরী, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চিফ রিস্ক অফিসার জনাব খোরশেদ আলম চৌধুরীসহ ব্যাংকের প্রধান কার্যালয়ের সকল বিভাগীয় প্রধান ও নির্বাহীবৃন্দ কনফারেন্সে সশরীরে উপস্থিত ছিলেন।
ব্যাংকের সকল শাখাপ্রধান, অপারেশান ম্যানেজার এবং অফসোর ব্যাংকিং ইউনিট ও উপশাখাসমূহের ইনচার্জগণ ডিজিটাল প্লাটফর্মের মাধ্যমে অনলাইনে কনফারেন্সে অংশগ্রহণ করেন।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version