প্রচ্ছদ খেলাধুলা সাকিব সোমবার দেশে ফিরবেন, চট্টগ্রাম টেস্ট নিয়ে সংশয়

সাকিব সোমবার দেশে ফিরবেন, চট্টগ্রাম টেস্ট নিয়ে সংশয়

0
সাকিব

সাকিব হ্যামস্ট্রিং ইনজুরিতে টি-টোয়েন্টি সিরিজ মিস করেছে, এখন তার খবর কী? ‘চ্যাম্পিয়ন অলরাউন্ডার কী টেস্ট খেলতে পারবেন? যদিও বা খেলেন, প্রথম টেস্টে কী তাকে দেখা যাবে? টি-টোয়েন্টি সিরিজ শেষ হওয়ার আগেই এ কৌতুহলি প্রশ্ন ভক্ত-সমর্থকদের।

এখন খুব প্রাসঙ্গিক প্রশ্ন, সাকিব দেশে ফিরবেন কবে আর অনুশীলনে নামবেন কখন? সত্যিই চট্টগ্রাম টেস্টে দলের সেরা অলরাউন্ডারের সার্ভিস পাবে টিম বাংলাদেশ? এ প্রশ্নের উত্তর সবচেয়ে ভাল জানার কথা যার, সেই প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর সোজা জবাব, ‘সাকিব সম্ভবত কাল ২২ নভেম্বর সোমবার দেশে ফিরবেন।’

সাকিবের চট্টগ্রাম টেস্ট খেলা সম্পর্কে নান্নুর ব্যাখ্যা, ‘আসলে সাকিবের সবকিছু দেখভাল করছেন ফিজিও জুলিয়ান ক্যালেফাতো। দেশে ফেরার পর সাকিবের অবস্থা খুঁটিয়ে দেখবেন তিনি। তারপর যে রিপোর্ট দেবেন, তার প্রেক্ষিতেই আমরা করণীয় ঠিক করবো।’

জানা গেছে, দেশে ফেরার পর সাকিবের একটা এমআরআই টেস্ট করানো হবে। সেই টেস্টের রিপের্টের ওপর নির্ভর করবে অনেক কিছু। রিপোর্ট ভাল আসলে হয়ত সাকিবকে চট্টগ্রাম টেস্টে দেখা যাবে। না হয় বিশ্রামেই থাকতে হবে।

প্রসঙ্গতঃ টি-টোয়েন্টি বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচে হ্যামস্ট্রিংয়ের শিকার হয়ে ওয়ান ডাউন থেকে ওপেনার হিসেবে ব্যাটিং করাই তার শেষ ম্যাচ। এরপর দক্ষিণ আফ্রিকা এবং অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ দুই ম্যাচে মাঠে নামেননি সাকিব।

আরব আমিরাত থেকে সোজা চলে যান যুক্তরাষ্ট্রে স্ত্রী ও সন্তানদের কাছে। সেখান থেকে ফেরার পর হ্যামস্ট্রিং ইনজুরিমুক্ত হলেই কেবল তার প্রথম টেস্ট খেলা সম্ভব। না হয় ঢাকায় অনুষ্ঠেয় দ্বিতীয় টেস্টের দিকে তাকিয়ে থাকতে হবে।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version