প্রচ্ছদ কর্পোরেট সংবাদ সিলেটে অগ্রণী ব্যাংকের প্রশিক্ষণ কর্মশালা ও মিট দ্য বরোয়ার অনুষ্ঠিত

সিলেটে অগ্রণী ব্যাংকের প্রশিক্ষণ কর্মশালা ও মিট দ্য বরোয়ার অনুষ্ঠিত

0

অগ্রণী ব্যাংক ট্রেনিং ইনষ্টিটিউট, ঢাকার উদ্যেগে সিলেট সাকেল সচিবালয়ে ‘Agri and Rural Credit Policy, Documentation and Recovery’ শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। উক্ত প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান গাজী,মহাব্যবস্থাপক মো. আখতারুল আলম এবং মো. আশেক এলাহী।

সিলেট সার্কেলের মহাব্যবস্থাপক রূবানা পারভীনের সভাপতিত্বে সিলেট সার্কেলের উপ-মহাব্যবস্থাপক মাহমুদ রেজা, সিলেট পঞ্চিম অঞ্চলের অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মো. আব্দুল লতিফ, পূর্ব অঞ্চলের অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মোর্শেদা আক্তার, মৌলভীবাজার অঞ্চলের অঞ্চল প্রধান এবং সহকারী মহাব্যবস্থাপক মো. আজিজুর রহমান এবং লালদীঘির পাড় শাখার শাখা প্রধান নেহার জ্যোতি পুরকায়স্থ। এছাড়াও উক্ত কর্মশালায় বিভিন্ন শাখার শাখা ব্যবস্থাপকবৃন্দ প্রশিক্ষণার্থী হিসেবে অংশগ্রহণ করেন।

প্রশিক্ষণ কর্মশালা শেষে অগ্রণী ব্যাংক এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম এর উপস্থিতিতে ‘মিট দ্য বরোয়ার’ প্রোগাম অনুষ্ঠিত হয়।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version