প্রচ্ছদ এ্যভিয়েশেন ও ট্যুরিজম সৈয়দপুর-কক্সবাজার-সৈয়দপুর রুটে বিমানের ফ্লাইটে ১৫ শতাংশ বিশেষ মূল্য ছাড়

সৈয়দপুর-কক্সবাজার-সৈয়দপুর রুটে বিমানের ফ্লাইটে ১৫ শতাংশ বিশেষ মূল্য ছাড়

উদ্বোধনী ফ্লাইটে ১৫ শতাংশ মূল্য ছাড়

0

আগামী ০৭ অক্টোবর, ২০২১ তারিখ হতে সৈয়দপুর-কক্সবাজার-সৈয়দপুর রুটে উদ্বোধনী ফ্লাইটের টিকেটের মূল ভাড়ার উপর ১৫ শতাংশ বিশেষ মূল্য ছাড় দিচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

সৈয়দপুর-কক্সবাজার রুটে এবং ০৯ অক্টোবর, ২০২১ তারিখ কক্সবাজার-সৈয়দপুর রুটে উদ্বোধন হতে যাচ্ছে। উল্লিখিত ছাড় শুধু উক্ত দুই তারিখের মূলভাড়ার উপর প্রযোজ্য হবে। আগামী ০৭ অক্টোবর, বৃহস্পতিবার বিমানের সৈয়দপুর-কক্সবাজার রুটের উদ্বোধনী ফ্লাইট বিজি৫৯২ সৈয়দপুর বিমানবন্দর থেকে সকাল ১০:৩০ টায় কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যাবে।

সপ্তাহে প্রতি বৃহম্পতিবার সকাল ৯:২০ টায় ফ্লাইট বিজি৫৯২ সৈয়দপুর থেকে সরাসরি কক্সবাজার এবং শনিবার দুপুর ১:২৫ টায় ফ্লাইট বিজি৫৩৮ কক্সবাজার থেকে সরাসরি সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে ছেড়ে যাবে।

আরও পড়ুন : ঢাকা হতে মদিনা, কুয়েত ও কাঠমান্ডু রুটে বিমানের ফ্লাইট পুনরায় চালু

সম্মানিত যাত্রীগণ বিমানের যে কোন সেলস্ অফিস, বলাকাস্থ প্রধান কার্যালয়ের সেলস্ সেন্টার (২৪/৭): মোবাইল নং-০১৭৭৭৭১৫৬৩০-৩১, ফোন: +৮৮-০২-৮৯০১৬০০ এক্সটেনশন ২১৩৫/২১৩৬, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে টিকেট ক্রয় করতে পারবেন।

আরও পড়ুন : বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ফ্লাইট ১৪৭

বিমানের যাত্রীগণের জন্য রংপুর শহরের পর্যটন মোটেল ও দিনাজপুর জেলার পুরাতন বিমান অফিস/প্রেসক্লাব, কালিতলা থেকে সৈয়দপুর বিমানবন্দর পর্যন্ত বিনামূল্যে এসি কোচ সার্ভিস প্রদান করা হচ্ছে। যাত্রীগণ উক্ত পিকআপ পয়েন্ট থেকে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছাতে এবং বিমানবন্দর থেকে উক্ত স্থানে যাওয়ার জন্য যোগাযোগ করুন রংপুর- ০১৭৮৬০৮১৬৪৫; দিনাজপুর- ০১৭৮৬০৭৩৬৯১। বিমানের যেসকল যাত্রী উক্ত কোচ সার্ভিসটি গ্রহণ করতে চান তাদেরকে ফ্লাইট ছাড়ার কমপক্ষে ২ ঘন্টা আগে রংপুর অথবা দিনাজপুর শহরের উক্ত পিকআপ পয়েন্টে উপস্থিত থাকতে হবে। সার্বিক সহযোগিতার জন্য যোগাযোগ জেলা ব্যবস্থাপক সৈয়দপুর (০১৭৭৭৭৭৫৫৩৮), স্টেশন ম্যানেজার সৈয়দপুর (০১৭৭৭৭৭৫৫৩৯), জেলা ব্যবস্থাপক কক্সবাজার (০১৭৭৭৭৭৫৫২৬), স্টেশন ম্যানেজার কক্সবাজার (০১৭৭৭৭৭৫৫২৭)।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version