প্রচ্ছদ কর্পোরেট সংবাদ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দুঃস্থদের মাঝে জনতা ব্যাংকের খাদ্য সহায়তা

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দুঃস্থদের মাঝে জনতা ব্যাংকের খাদ্য সহায়তা

0

জনতা ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয় চত্ত্বরে মঙ্গলবার জনতা ব্যাংক সিবিএ অয়োজিত খাদ্য বিতরন কর্মসূচিতে ব্যাংকের এমডি এন্ড সিইও মোঃ আব্দুছ ছালাম আজাদ (এফএফ) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

সংক্ষিপ্ত বক্তব্যে মোঃ আব্দুছ ছালাম আজাদ বলেন, কোভিড পিড়িত জনগোষ্ঠির মাঝে জনতা ব্যাংকের উদ্যোগে প্রান্তিক পর্যায়ে দেশব্যাপী খাদ্য সহায়তা কার্যক্রম পরিচালিত হচ্ছে। মানুষের ‘জীবন ও জিবীকা’ স্বাভাবিক রাখতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারীভাবে নানা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন করে যাাচ্ছেন। জাতির পিতার লালিত স্বপ্ন সোনার বাংলা গড়তে আমাদের প্রাণপ্রিয় প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় এগিয়ে চলেছে দেশ। পদ্মা সেতু ও অন্যান্য প্রজেক্ট বাস্তবায়ন দৃশ্যমান হওয়া ছাড়াও উন্নয়নের সকল সূচকে বাংলাদেশের অর্জণ ঈর্ম্বনীয়। শোকাবহ আগষ্টের প্রসঙ্গ তুলে ধরে তিনি বলেন এই মাসই বঙ্গমাতা ও তাঁর জেষ্ঠ পুত্র শেখ কামালের জন্মদিন ছিল আর এই আগস্ট মাসেই তাঁরা শাহাদাৎবরণ করলেন। শুধু তাই নয় পঁচাত্তরের ১৫ আগষ্টের একই এজেন্ডা বাস্তবায়নের হীন চক্রান্তের ধারাবাহিকতায় ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলার মাধ্যমে আমাদের জননেত্রী শেখ হাসিনাকে হত্যার অপচেষ্টা চালায়।

জনতা ব্যাংক সিবিএ আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের ডিএমডি মোঃ জসীম উদ্দিন ও মোঃ আব্দুল জব্বার, জনতা ভবন কর্পোরেট শাখার জিএম মোঃ মাহফুজুর রহমান এবং জাতীয় শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনতা ব্যাংক সিবিএ’র উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সিবিএ সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক ও সিবিএ সাধারন সম্পাদক মোঃ আনিছুর রহমান উক্ত কর্মসূচি পরিচালনা করেন। অনুষ্ঠানে জনতা ব্যাংকের সকল স্তরের নির্বাহী-কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version