প্রচ্ছদ কর্পোরেট সংবাদ মুজিববর্ষ উদযাপন করলো এক্সিম ব্যাংক

মুজিববর্ষ উদযাপন করলো এক্সিম ব্যাংক

0

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্মশতবার্ষিকী উদযাপন করলো এক্সিম ব্যাংক। আজ (১৮ মার্চ ২০২০) ব্যাংকের প্রধান কার্যালয় ও সংলগ্ন কর্পোরেট শাখার সকল নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারী প্রধান কার্যালয়ের সামনের রাস্তায় মুজিব জন্মশতবর্ষের টি-শার্ট পরে সারিবদ্ধভাবে অবস্থান গ্রহণ করেন এবং সকাল ১০টা থেকে ১০টা ১০ মিনিট পর্যন্ত মুজিববর্ষের লোগো সম্বলিত পতাকা নেড়ে মুজিববর্ষ উদযাপন করেন।

এ আয়োজনে ব্যাংকের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার, পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া অংশগ্রহণ করেন। এই কর্মসূচি শেষে মুজিববর্ষের লোগো সম্বলিত কেক কাটা হয়।

জাতির জনকের জন্মশতবার্ষিকী উপলক্ষে ব্যাংকের এ আয়োজন সম্পর্কে এ সময় মোঃ নজরুল ইসলাম মজুমদার বলেন, জাতি হিসেবে বঙ্গবন্ধুর কাছে আমাদের কৃতজ্ঞতার শেষ নেই। তিনি এ দেশের স্বাধীনতা এনে দিয়েছিলেন এবং তাঁরই সুযোগ্য কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে এ দেশ এখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। বিশেষ করে ব্যাংকিংখাতের মাধ্যমে শিল্পায়ন ও লক্ষ লক্ষ মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। আজ তাই এক্সিম ব্যাংকসহ সারাদেশে টেকনাফ থেকে তেতুলিয়া, সব যায়গাতেই ব্যাংকাররা স্বতঃস্ফূর্তভাবে এই মহামানবের জন্মশতবর্ষ উদযাপন করছে। এ ছাড়াও মুজিববর্ষকে স্মরণীয় করে রাখতে প্রতিটি ব্যাংকে মুজিব কর্নারও স্থাপন করা হয়েছে বলে তিনি জানান।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version