প্রচ্ছদ কর্পোরেট সংবাদ মাল্টি কারেন্সি ভিসা ডেবিট কার্ড চালু করল ন্যাশনাল ব্যাংক লিমিটেড

মাল্টি কারেন্সি ভিসা ডেবিট কার্ড চালু করল ন্যাশনাল ব্যাংক লিমিটেড

0

দেশের প্রথম প্রজন্মের বেসরকারী ন্যাশনাল ব্যাংক লিমিটেড তাদের ভিসা ব্যান্ডের ইএমভি চিপ সমৃদ্ধ ও এনএফসি প্রযুক্তির মাল্টি কারেন্সি ডেবিট কার্ড চালু করেছে। ঢাকাস্থ প্রধান কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানে কিউ-ক্যাশ নেটওয়ার্কের মাধ্যমে এর উদ্বোধন করা হয়।

মাল্টি কারেন্সি ডেবিট কার্ড স্থানীয় ও আর্ন্তজাতিক উভয় ক্ষেত্রে ব্যাবহারযোগ্য। পয়েন্ট অব সেলস (চঙঝ), ই-কমার্স, এটিএম হতে নগদ উত্তেলনের জন্য স্থানীয় ও আর্ন্তজাতিক উভয় ক্ষেত্রে এ কার্ড ব্যবহার করা যাবে। তবে আর্ন্তজাতিক ব্যবহারের জন্য বাংলাদেশ ব্যাংকের নির্দেশনা অনুযায়ী পাসপোর্ট এন্ডোর্সমেন্ট এবং এজন্য তার এনবিএল লিংক একাউন্টে পর্যাপ্ত পরিমাণ ব্যালেন্স থাকতে হবে।

এ কার্ড উদ্বোধনের ফলে দেশে ও আর্ন্তজাতিক পর্যায়ে নিরাপদ, দ্রুত ও সহজ উপায়ে নগদহীন অর্থ পরিশোধে গ্রাহকদের জন্য ন্যাশনাল ব্যাংক এর যে প্রতিশ্রুতি রয়েছে তা শক্তিশালী হবে।

ব্যাংকের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এবং উপ ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ এ অনুষ্ঠানে যথাক্রমে প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ সময় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মো: মেহমুদ হোসেন বলেন, ‘‘ন্যাশনাল ব্যাংক এর বিপুল সংখ্যক গ্রাহকের চাহিদা ও প্রত্যাশা পূরনে সর্বোচ্চ ব্যাংকিং সেবা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ। এর ফলে সর্বাধুনিক উৎকর্ষতাসম্পন্ন সেবার প্রতি গ্রাহকের চাহিদা পূরণে ব্যাংকের যে লক্ষ্য রয়েছে ভিসা ব্যান্ডের ইএমভি চিপ সমৃদ্ধ ও এনএফসি প্রযুক্তির মাল্টি কারেন্সি ডেবিট কার্ড তা পূরণ করবে।’’

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version