প্রচ্ছদ কর্পোরেট সংবাদ অগ্রণী ব্যাংকে মহাব্যবস্থাপক হিসেবে পদোন্নতি পেলেন মো. আতিকুর রহমান সিদ্দিকী

অগ্রণী ব্যাংকে মহাব্যবস্থাপক হিসেবে পদোন্নতি পেলেন মো. আতিকুর রহমান সিদ্দিকী

0

অগ্রণী ব্যাংক লিমিটেড এর মহাব্যবস্থাপক হিসেবে পদোন্নতি পেলেন আতিকুর রহমান সিদ্দিকী। পদোন্নতির পূর্বে তিনি অগ্রণী ব্যাংক লিমিটেড এ উপ- মহাব্যবস্থাপক হিসেবে সুনাম ও সফলতার সাথে দায়িত্ব পালন করেন। তিনি ১৯৯৩ সালে সিনিয়র অফিসার হিসেবে অগ্রণী ব্যাংক লিমিটেড এ যোগদান করেন।

আতিকুর রহমান সিদ্দিকী তার চাকরি জীবনে সিরাজগঞ্জ, ময়মনসিংহ, গাজীপুর, ঢাকা পূর্ব ,টাঙ্গাইল ও ঢাকা উত্তর অঞ্চলের অঞ্চল প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন। টাঙ্গাইলে দায়িত্ব পালনকালে মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা প্যাকেজের বাস্তবায়নে সিএমএসএমই বিশেষ প্রণোদনা ঋণ বিতরণে টাংগাইল সারাদেশে প্রথম হয়। একই সময়ে টাংগাইল অঞ্চলের ১১টি শাখা শ্রেণীকৃত ও অবলোপনকৃত ঋণ মুক্ত হয়। তাঁর ইতিবাচক ব্যাংকিং কর্মকান্ডের কারনে তিনি ব্যবস্থাপনা কর্তৃপক্ষের প্রশংসাপত্র অর্জন করেন।

তিনি দেশে ও বিদেশে প্রায় ৩০টিরও বেশি প্রশিক্ষণে অংশগ্রহণ করেন, এর মধ্যে সিঙ্গাপুর ফ্লেমিং ইনস্টিটিউট আয়োজিত ‘ রিটেইল ব্যাংকিং এশিয়া প্রশিক্ষণ’ কর্মসূচী অন্যতম।
জনাব সিদ্দিকী রয়্যাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ থেকে মানব সম্পদ ব্যবস্থাপনায় এমবিএ অর্জন করেন। তিনি টাংগাইল জেলার কালিহাতী উপজেলার সম্ভ্রান্ত সিদ্দিকী পরিবারে জন্মগ্রহণ করেন।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version