প্রচ্ছদ এ্যভিয়েশেন ও ট্যুরিজম বিশ্বের বিভিন্ন গন্তব্যে আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা

বিশ্বের বিভিন্ন গন্তব্যে আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা

0

বাংলাদেশি পর্যটকদের থাইল্যান্ডের বিভিন্ন আকর্ষণীয় গন্তব্যে নানা সুবিধা দিয়ে ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে বেসরকারি উড়োজাহাজ সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। সারাবিশ্বের পর্যটকদের আকর্ষণীয় নান্দনিক সৌন্দর্যে পরিপূর্ণ সৈকত, পাহাড়, সমতল আর সমূদ্রের অপরূপ সৌন্দর্য উপভোগে ভ্রমণ প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

থাইল্যান্ডের বিভিন্ন গন্তব্যে বিশেষ করে ব্যাংককে দুই রাত তিন দিনের জন্য ন্যূনতম প্যাকেজ ২২ হাজার ৯৯০ টাকা, ব্যাংকক ও পাতায়ায় চার রাত পাঁচ দিনের জন্য ন্যূনতম ২৯ হাজার ৯৯০ টাকা, ব্যাংকক ও ফুকেটে চার রাত পাঁচ দিনের জন্য ন্যূনতম ৪১ হাজার ৯৯০ টাকা এবং ব্যাংকক ও ক্রাবিতে চার রাত পাঁচ দিনের জন্য ন্যূনতম ৪২ হাজার ৯৯০ টাকা প্যাকেজ ঘোষণা করা হয়েছে। প্যাকেজে সকল ধরনের ট্যাক্সসহ প্লেনভাড়া ঢাকা-ব্যাংকক-ঢাকা, ব্যাংকক-ফুকেট-ব্যাংকক এবং ব্যাংকক-ক্রাবি-ব্যাংকক, তিন তারকা বিশিষ্ট হোটেলে থাকার ব্যবস্থা, সকালের নাস্তা, হোটেল-এয়ারপোর্ট-হোটেল ট্রান্সফারসহ নানাবিধ সুবিধা রয়েছে।

থাইল্যান্ডের বিভিন্ন গন্তব্যে ইউএস বাংলা’র ভ্রমণ প্যাকেজগুলো কমপক্ষে দু’জনের জন্য প্রযোজ্য। ভ্রমণ পিপাসুদের সুবিধার্থে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মাধ্যমে ছয় মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে।

সপ্তাহে চারদিন (সোম, বুধ, শুক্র ও শনিবার) সকাল ৯টা ৪৫ মিনিটে ব্যাংককের উদ্দেশ্যে ঢাকা থেকে যাত্রা শুরু করে ইউএস-বাংলা। এবং ব্যাংককের স্থানীয় সময় দুপুর ১টা ৫৫ মিনিটে ব্যাংকক থেকে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে আসে। সুন্দর ফ্লাইট শিডিউলের জন্য দিন দিন ঢাকা-ব্যাংকক রুট জনপ্রিয় হয়ে উঠছে। ইউএস-বাংলা এয়ারলাইন্স ৮টি বিজনেস ক্লাস ও ১৫৬টি ইকোনমি ক্লাসসহ মোট ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-ব্যাংকক রুটে ফ্লাইট পরিচালনা করে থাকে।

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্সে থাইল্যান্ডের বিভিন্ন গন্তব্য ছাড়াও গুয়াংজু, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, চেন্নাই, কলকাতায় আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ সেবা দিয়ে যাচ্ছে।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version