প্রচ্ছদ বিশেষ খবর চলন্ত বাসে আগুনে নিহত ৩, আহত ১১

চলন্ত বাসে আগুনে নিহত ৩, আহত ১১

0

আজ বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টার দিকে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাসস্ট্যান্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঢাকা থেকে মতলবগামী ‘মতলব এক্সপ্রেস’ বাসে আগুনের ঘটনা ঘটে। যাত্রীবাহী চলন্ত বাসে অগ্নিকাণ্ডে তিনজনের মৃত্যু হয়েছে।
বাসের গ্যাসের সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে। দাউদকান্দি হাইওয়ে পুলিশের হাবিলদার আশরাফুল আলম ৩ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। তিনি বলেন, আহতদের মধ্যে ৯ যাত্রীকে ঢাকায় পাঠানো হয়েছে। ২ যাত্রীকে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ৬ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, মতলব এক্সপ্রেসের বাসটি গৌরীপুর বাসস্ট্যান্ড অতিক্রম করার সময় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে দাউদকান্দি ফায়ার সার্ভিসের সদস্যর ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। ফলে আগুন আশপাশে ছড়িয়ে পড়তে পারেনি।
দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মোহাম্মদ জামাল উদ্দিন বলেন, আহতদের অবস্থা আশঙ্কাজনক।

দুর্ঘটনার পর থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রায় সাত কিলোমিটার এলাকায় তীব্র যানজট সৃষ্টি হয়। দীর্ঘ সময় যানজটে আটকে থেকে যাত্রীরা দুর্ভোগ পোহাচ্ছেন। দাউদকান্দি হাইওয়ে থানার ওসি জহিরুল হক বলেন, লাশগুলো দাউদকান্দি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে। যানবাহন চলাচল স্বাভাবিক করার চেষ্টা চলছে।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version