প্রচ্ছদ কর্পোরেট সংবাদ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্মের উপর শাহ্জালাল ইসলামী ব্যাংকের ভার্চুয়াল...

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্মের উপর শাহ্জালাল ইসলামী ব্যাংকের ভার্চুয়াল সভার আয়োজন

0

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকীতে জাতীয় শোক দিবস-২০২১ উপলক্ষে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ১৮ আগস্ট ২০২১ইং তারিখে ডিজিটাল প্লাটফর্মে (অনলাইন ভিডিও কনফারেন্স-এর মাধ্যমে) তাঁর জীবন ও কর্মের উপর ভার্চুয়াল সভার আয়োজন করে। উক্ত ভার্চুয়াল সভায় ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান জনাব মোঃ সানাউল্লাহ সাহিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম। অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক ড. আনোয়ার হোসেন খান, এমপি; জনাব এ. কে. আজাদ, জনাব আক্কাচ উদ্দিন মোল্লা ও ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান, জনাব মোহাম্মদ ইউনুছ, জনাব মোহাম্মদ গোলাম কুদ্দুস এবং ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম আলোচনায় অংশ নেন।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান জনাব মোঃ হারুন মিয়া ও জনাব মোঃ আব্দুল বারেক, পরিচালকবৃন্দ জনাব খন্দকার শাকিব আহমেদ, জনাব আব্দুল হালিম, জনাব মোঃ মশিউর রহমান চমক, মিসেস জেবুন নাহার ও জনাব ফকির মাসরিকুজ্জামান, স্বতন্ত্র পরিচালক জনাব একরামুল হক, জনাব কে.এ.এম মাজেদুর রহমান ও জনাব নাসির উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন। ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ ও জনাব এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ জনাব মোঃ শাহ্জাহান সিরাজ, জনাব এম. আখতার হোসেন, মিঞা কামরুল হাসান চৌধুরী, জনাব ইমতিয়াজ ইউ. আহমেদ ও জনাব নাসিম সেকান্দার উপস্থিত ছিলেন। প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের প্রধানগণ, শাখা ও উপ-শাখার ব্যবস্থাপকবৃন্দসহ সর্বমোট ১৬০ জন অংশগ্রহণকারী ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত উক্ত কর্মশালায় অংশগ্রহণ করেন। ব্যাংকের জনসংযোগ বিভাগের প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা অনুষ্ঠানটি পরিচালনা করেন।

উক্ত শোক সভায় আলোচকবৃন্দ আধুনিক বাংলাদেশ বির্নিমানে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান ও তাঁর জীবন দর্শন প্রজন্ম থেকে প্রজন্মে প্রচারের উপর গুরুত্বারোপ করেন। দেশের স্বাধীনতার সঠিক ইতিহাস বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মের জানা প্রয়োজন। বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দূরদর্শী এবং আপোষহীন নেতৃত্বে বাংলাদেশ স্বাধীনতা অর্জন করেছে। ১৫ আগস্টে শহীদ বঙ্গবন্ধু ও তাঁর পরিবারবর্গ সকলের রূহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version