প্রচ্ছদ কর্পোরেট সংবাদ মেহেরপুরে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১৪০তম শাখা উদ্বোধন

মেহেরপুরে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১৪০তম শাখা উদ্বোধন

0
Meherpur Branch

মেহেরপুর জেলা সদরে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর ১৪০তম শাখা হিসেবে মেহেরপুর শাখা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মোসলেহ উদ্দীন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। মেহেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সেক্রেটারী জনাব মোঃ আরিফুল এনাম বকুল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের কুষ্টিয়া শাখার ব্যবস্থাপক জনাব জি এম কামরুজ্জামান এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা (শিমু)। গত ২৮ ডিসেম্বর ২০২২ইং তারিখ থেকে উক্ত শাখার কার্যক্রম শুরু করা হয়েছে। কার্যক্রম শুরুর প্রাক্কালে শাখার ভবনটি নির্মাণাধীন ছিল বিধায় তখন আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা সম্ভব হয়নি। এমতাবস্থায় ১৩ আগস্ট ২০২৩ইং তারিখে ব্যাংকের শাখা প্রাঙ্গনে গ্রাহকদের সাথে এক মতবিনিময় এবং শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের গ্রাহক ও শুভানুধ্যায়ীবৃন্দ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মোসলেহ উদ্দীন আহমেদ বলেন, দেশের অর্থনীতিকে আরো বেগবান করা এবং সমাজের সর্বস্তরের মানুষদেরকে ব্যাংকিং সেবার আওতায় আনয়নের লক্ষ্যেই শাহ্জালাল ইসলামী ব্যাংক নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আমরা আশা করছি শাহ্জালাল ইসলামী ব্যাংকের এই শাখার মাধ্যমে অত্র এলাকার সার্বিক ব্যবসা-বাণিজ্যের অধিকতর উন্নয়ন সাধিত হবে। এই ব্যাংকের প্রতি গ্রাহকদের সবসময় পূর্ণ আস্থা রয়েছে। তাই গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদার প্রেক্ষিতে এবং সমাজের সর্বস্তরের মানুষদেরকে ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক প্রতিনিয়ত শাখা সম্প্রসারণ করে যাচ্ছে।

বিশেষ অতিথির বক্তব্যে জনাব মোঃ আরিফুল এনাম বকুল বলেন, আমরা বিশ্বাস করি শাহ্জালাল ইসলামী ব্যাংক মেহেরপুরের ব্যবসা-বাণিজ্যের সম্প্রসারণে ভূমিকা রাখবে। এ এলাকায় অনেক উদ্যোক্তা তৈরী হতে পারে, যদি ব্যাংকগুলো সার্বিকভাবে নির্দেশনা এবং কাজ করে। মেহেরপুরে শাখা স্থাপন করায় তিনি শাহ্জালাল ইসলামী ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান এবং সকল প্রকার সাহায্য ও সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দোয়া মাহ্ফিলের আয়োজন করা হয়।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version