প্রচ্ছদ কর্পোরেট সংবাদ এমটিবি ফাউন্ডেশনের ‘বিশ্ব ঋতুস্রাব স্বাস্থ্য দিবস ২০২৪’ উদযাপন

এমটিবি ফাউন্ডেশনের ‘বিশ্ব ঋতুস্রাব স্বাস্থ্য দিবস ২০২৪’ উদযাপন

0
এমটিবি

এমটিবি ফাউন্ডেশন সম্প্রতি ‘বিশ্ব ঋতুস্রাব স্বাস্থ্য দিবস ২০২৪’ যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে  আবিন্তা কবির ফাউন্ডেশন স্কুলের সহযোগিতায় এবছরের প্রতিপাদ্য “ঋতুস্রাব-বান্ধব বিশ্বের জন্য একাত্মতা’ উদযাপন করেছে। বিশেষ এই দিনটিকে গুরুত্ব সহকারে উদযাপন করার অংশ হিসেবে, এমটিবি ফাউন্ডেশন প্রতিমাসে স্কুলের কিশোরী ছাত্রীদের স্যানিটারি ন্যাপকিন সরবরাহ করে তাদের সহায়তা করার অঙ্গীকার করেছে।

এমটিবি ফাউন্ডেশন বিশ্বাস করে, ঋতুস্রাব সংক্রান্ত পণ্যের সহজলভ্যতা, ঋতু¯্রাব সম্পর্কিত শিক্ষা এবং ঋতুস্রাব-বান্ধব স্যানিটেশন সুবিধা সংক্রান্ত চ্যালেঞ্জ সম্পর্কে সচেতনতা বৃদ্ধির মাধ্যমে, ঋতুস্রাব সম্পর্কে কুসংস্কার ও অবরুদ্ধতার অবসান ঘটতে পারে। এমটিবি ফাউন্ডেশন, এই অংশীদারিত্বের মাধ্যমে, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা ৩, ৪, ৬ এবং ১০ অর্জনে সহায়তা করতে চায়।

এমটিবি ফাউন্ডেশনের সিইও, সামিয়া চৌধুরী, আবিন্তা কবির ফাউন্ডেশন স্কুলের সহকারী প্রধান শিক্ষক, এশা তাসলিম-এর কাছে নারী স্বাস্থ্যবিধি উপকরণগুলি হস্তান্তর করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এমটিবি ফাউন্ডেশনের সহযোগী, গোলাম রাব্বানী এবং আবিন্তা কবির ফাউন্ডেশনের সহকারী ব্যবস্থাপক, ফারখুন্দা আহমেদ।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version