প্রচ্ছদ কর্পোরেট সংবাদ শাহ্জালাল ইসলামী ব্যাংক থেকে বিকাশে ফান্ড ট্র্যান্সফার সার্ভিস সেবার আনুষ্ঠানিক উদ্বোধন

শাহ্জালাল ইসলামী ব্যাংক থেকে বিকাশে ফান্ড ট্র্যান্সফার সার্ভিস সেবার আনুষ্ঠানিক উদ্বোধন

0

বেসরকারী খাতের ইসলামী শরীয়াহ্ ভিত্তিক বাণিজ্যিক ব্যাংক শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর সম্মানিত গ্রাহকগণ মোবাইল অ্যাপ্স SJIBL Net (এসজেআইবিএল নেট) এর মাধ্যমে বিকাশ অ্যাকাউন্টে সহজেই দেশের যেকোন প্রান্ত থেকে তাৎক্ষণিক টাকা পাঠাতে পারবেন। ২১ জুন ২০২২ইং তারিখে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এবং দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ যৌথভাবে ব্যাংকটির প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এই সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করে। শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ জনাব আব্দুল আজিজ, জনাব এস. এম. মঈনুদ্দীন চৌধুরী ও মিঞা কামরুল হাসান চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব এম. আখতার হোসেন, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা, ব্যাংকের কোম্পানী সচিব জনাব মোঃ আবুল বাশার, সিএফও জনাব মোঃ জাফর ছাদেক, কার্ড ডিভিশনের প্রধান জনাব মোঃ মারুফুর রহমান খান, বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার জনাব আলী আহমেদ, হেড অব ফিনান্সিয়াল সার্ভিস জনাব জাহিদ আমিন আস সাজেদ, হেড অব ব্যাংকিং পার্টনারশীপ জনাব আদনান কবীর এবং ভিপি, ব্যাংকিং এন্ড পার্টনারশীপ জনাব তানভীর আজিজ খান-সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধŸতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ৩০ সেপ্টেম্বর ২০২০ইং তারিখে মোবাইল অ্যাপ্স SJIBL Net (এসজেআইবিএল নেট) সেবা চালু করে। SJIBL Net (এসজেআইবিএল নেট) এর মাধ্যমে একজন গ্রাহক নিজের অ্যাকাউন্ট ব্যালেন্স চেক করা, লেনদেনের বিবরণী ও মুনাফা-সহ যাবতীয় তথ্যাদি খুব সহজেই তার মুঠো ফোনের মাধ্যমে দেখতে পারেন। এছাড়া, এই সেবার মাধ্যমে গ্রাহক খুব সহজেই ব্যাংকের অন্য অ্যাকাউন্ট এবং অন্য যেকোন ব্যাংকেও টাকা পাঠাতে পারছেন ঘরে বসেই। এর পাশাপাশি শাহ্জালাল ইসলামী ব্যাংক এর ক্রেডিট কার্ড-সহ অন্যান্য ব্যাংকের ক্রেডিট কার্ডের বিল প্রদান করতে পারছেন। মোবাইল ফোনের টপ আপ-সহ এমএফএসের টাকা প্রদান ও ইউটিলিটি বিলও গ্রাহক স্বাচ্ছন্দের সাথেই সম্পন্ন করতে পারছেন এই অ্যাপ্সের মাধ্যমে। এখন থেকে শাহ্জালাল ইসলামী ব্যাংকের মোবাইল অ্যাপ্স SJIBL Net (এসজেআইবিএল নেট) এ যুক্ত হলো বিকাশে ফান্ড ট্র্যান্সফার ফ্যাসিলিটি। একজন গ্রাহক খুব সহজেই এই অ্যাপ্স ব্যবহার করে বিকাশে অর্থ পাঠাতে পারেন। এছাড়াও বিকাশ গ্রাহকগণ বিকাশের মোবাইল অ্যাপ্স দিয়েও অ্যাড মানির মাধ্যমে শাহ্জালাল ইসলামী ব্যাংকের অ্যাকাউন্ট থেকে সরাসরি বিকাশ অ্যাকাউন্টে টাকা নিতে পারবেন।

 

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version