শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি) এবং সিনজেনটা বাংলাদেশ লিমিটেড ও ইউসিবি ফিনটেক লিমিটেড (উপায়) এর সাথে একটি ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর

প্রকাশঃ

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি) সম্প্রতি সিনজেনটা বাংলাদেশ লিমিটেড এনং ইউসিবি ফিনটেক লিমিটেড (উপায়) এর সাথে একটি ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর করেছে। সিনজেনটা বাংলাদেশ দেশের কৃষি সমাধান এবং কৃষি পণ্যের (বীজ ও কীটনাশক) ক্ষেত্রে সবচেয়ে নির্ভযোগ্য নামগুলোর মধ্যে অন্যতম। এই চুক্তির অধীনে তাদের নিবন্ধিত কৃষকদের ফসল বপনের সময় সর্বনিম্ন সুদে কৃষি ঋণ প্রদান করবে ইউসিবি। অন্যদিকে, ইউসিবি ফিনটেক লিমিটেড (উপায়) দেশের দ্রুততম বর্ধনশীল এমএফএস, যেটি দেশের প্রত্যন্ত অঞ্চলে অবস্থিত কৃষকদের ঋণের টাকা উত্তোলন এবং পরিশোধের প্ল্যাটফর্ম হিসেবে কাজ করবে।

ইউসিবি এর উপ-ব্যবস্থাপনা পরিচালক, জনাব এ.টি.এম. তাহমিদুজ্জামান; ইউসিবি এর উপ-ব্যবস্থাপনা পরিচালক, জনাব মোঃ শাহ আলম ভূঁইয়া; এবং সিনজেনটা বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ হেদায়েত উল্লাহ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি বিনিময় করেন। এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউসিবি এর পক্ষে ট্রানজেকশন ব্যাংকিং বিভাগের প্রধান ও এসইভিপি জনাব মোঃ সেকান্দার-ই-আজম; এসএমই ব্যাংকিং বিভাগের প্রধান ও এসভিপি জনাব মোঃ মহসিনুর রহমান; ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব শেখ মোহাম্মদ রাশেদুল হাসান; উপায় এর পক্ষে চিফ স্ট্র্যাটেজি অফিসার জনাব জিয়াউর রহমান; সিএফও জনাব সৈয়দ মোঃ এনামুল কবির; এবং সিনজেনটার পক্ষে হেড অফ ফাইন্যান্স জনাব মোঃ মাইনুর রহমান ভূঁইয়া; হেড অফ সেলস জনাব ইমতিয়াজ আহমেদ চৌধুরী; ইউসিবি এগ্রি-সিএসআর প্রোগ্রামের প্রকল্প সমন্বয়কারী জনাব রেজাউল করিম সিদ্দিক (রানা); এবং স্ব-স্ব প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ