শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

এক্সিম ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তাদের মিলনমেলা ২০২৪

প্রকাশঃ

’সমৃদ্ধির সোপানে আগামীর পথ চলা’ প্রতিপাদ্যকে সামনে রেখে ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তাদের নিয়ে এক্সিম ব্যাংকের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে ।

গত (১৩ জানুয়ারি, ২০২৪) ঢাকার বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনব্যাপী এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংক ও বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস্ এর চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন।

অনুষ্ঠানে এ ছাড়াও উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের পরিচালক মোহাম্মদ আব্দুল্লাহ (এম পি), মোঃ নূরুল আমিন ফারুক, অঞ্জন কুমার সাহা, লে. কর্নেল অবঃ সিরাজুল ইসলাম বীরপ্রতিক (বার), মোহাম্মদ শহিদুল্লাহ, পদ্মা ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী নাফিজ শরাফত, এন সি সি ব্যাংকের পরিচালক ও আব্দুল মোনেম লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এ এস এম মাইনুদ্দীন মোনেম, ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ হুমায়ূন কবীর, শাহ্ মোঃ আব্দুল বারী এবং উপব্যবস্থাপনা পরিচালক শেখ বশিরুল ইসলাম, মোহাঃ জসীম উদ্দীন ভূঞা ও মাকসুদা খানমসহ ব্যাংকের সকল নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ।

বর্ণিল ও ব্যতিক্রমী এই আয়োজনের প্রধান অতিথি মোঃ নজরুল ইসলাম মজুমদার বেলুন উড়িয়ে এবং জাতীয় পতাকা উত্তোলন করে অনুষ্ঠানের শুভ সূচনা করেন। দিনব্যাপী এই ইভেন্টে ছিলো ক্রীড়া প্রতিযোগিতা এবং ব্যাংকের নিবার্হী ও কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত সাংস্কৃতিক টিমের নানা ধরনের সংগীত ও নাটিকা পরিবেশনা ।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ