রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

এনআরবিসি ব্যাংকের সুবর্ণচর খাসের হাট শাখার যাত্রা শুরু

প্রকাশঃ

প্রান্তিক মানুষের সেবায় নোয়াখালীর সুবর্ণচর খাসেরহাটে নতুন শাখা চালু করেছে এনআরবিসি ব্যাংক পিএলসি.। বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩ ব্যাংকের ১০৪ তম শাখা হিসেবে সুবর্ণচর খাসেরহাট শাখার উদ্বোধন করেন এনআরবিসি ব্যাংকের পরিচালক লকিয়ত উল্লাহ। অনুষ্ঠানে সুবর্ণচর পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মো: আফজাল হোসেন, সাগরিকা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম, এনআরবিসি ব্যাংক ফেনী শাখার ম্যানেজার কাজী মোহাম্মদ জিয়াউল করিম, চান্দিনা শাখার ম্যানেজার মো: কামরুল হাসান, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও সম্মানিত গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি লকিয়ত উল্লাহ বলেন, এনআরবিসি ব্যাংক প্রান্তিক পর্যায়ের মানুষদের ভাগ্যোন্নয়নে কাজ করছে। এই শাখার কার্যক্রমের মাধ্যমে এই অঞ্চলের মানুষদের কর্মসংস্থানের ব্যবস্থা হবে এবং আর্থিক উন্নয়নের মাধ্যমে জীবনমানের উন্নয়ন ঘটবে।

উল্লেখ্য, মানুষের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌছে দিতে সারাদেশের প্রত্যন্ত অঞ্চলে নেটওয়ার্ক সম্প্রসারণ করছে এনআরবিসি ব্যাংক। এবছর নতুন করে ৩টি শাখা চালু করা হচ্ছে। শাখা, উপশাখা, বুথ ও এজেন্ট পয়েন্ট মিলে সারাদেশের দেড়হাজারেরও বেশি স্থান থেকে মানুষদেরকে সেবা দিচ্ছে এনআরবিসি ব্যাংক। প্রথাগত ব্যাংকিং সেবার পাশাপাশি শরীয়াহভিত্তিক ইসলামী ব্যাংকিং সেবাও পাওয়া যাচ্ছে ব্যাংকের সকল শাখা-উপশাখায়।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ