ব্যাংকের গ্রাহক সেবার মানদন্ডের উৎকর্ষতা সাধনের মাধ্যমে গ্রাহকদের সন্তুষ্টি নিশ্চিতকরণের লক্ষ্যে, এমটিবি গত জুন ০৪-০৮, ২০২৩ পর্যন্ত ঢাকা ও ময়মনসিংহ অঞ্চলে “গ্রাহক সেবা সপ্তাহ” উদযাপন করেছে। এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান সম্প্রতি এমটিবি ধানমন্ডি ব্রাঞ্চ-এ ব্যাংকের সম্মানিত গ্রাহকদের উপস্থিতিতে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এই গ্রাহক সেবা সপ্তাহের উদ্বোধন ঘোষণা করেন।
পুরো সপ্তাহ জুড়ে, গ্রাহকদের কাছ থেকে এমটিবি বিপুল সংখ্যক ইতিবাচক সাড়া পেয়েছে। একই সাথে ব্যাংকের নিবেদিত ফ্রন্টলাইন এবং সিনিয়র ম্যানেজমেন্ট-এর স্বতঃস্ফূর্র্ত ও সৌহার্দ্যপূর্ণ অংশগ্রহণ পুরো আয়োজনটিকে আরও উৎসবমুখর ও প্রাণবন্ত করে তুলেছে। উদযাপনের অংশ হিসেবে, এমটিবি তার আগত গ্রাহকদের জন্য ঢাকা ও ময়মনসিংহ অঞ্চলের ব্যাংকের বিভিন্ন শাখায় কিছু উপহারের ব্যবস্থা করে। এই গ্রাহক সেবা সপ্তাহটি সামগ্রিকভাবে এমটিবি এবং ব্যাংকের গ্রাহকদের মাঝে সেতুবন্ধন হিসেবে কাজ করেছে।
এই অনুষ্ঠানে রেইস উদ্দীন আহ্মাদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলকো, গৌতম প্রসাদ দাস, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব গ্রুপ আইসিসি, মোঃ শাফকাত হোসেন, হেড অব রিটেইল ব্যাংকিং ডিভিশন, মাসুদ মুশফিক জামান, হেড অব গ্রুপ এইচ আর, আব্দুল মান্নান, হেড অব ব্রাঞ্চ ব্যাংকিং ডিভিশন, মোঃ শামসুল ইসলাম, হেড অব ট্রেজারি ডিভিশন, আজম খান, হেড অব কমিউনিকেশন্স ডিপার্টমেন্ট এবং শারমিন আহমেদ, হেড অব সার্ভিস কোয়ালিটি সহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দও উপস্থিত ছিলেন।