মঙ্গলবার, ১লা অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

এমটিবি’র প্রথম শাখা ব্যাংকিং সম্মেলন ২০২৪ আয়োজন

প্রকাশঃ

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক পিএলসি (এমটিবি) গত ১৩-১৪ সেপ্টেম্বর ২০২৪ তারিখে ঢাকার সাভারে অবস্থিত ব্র্যাক সিডিএম-এ তাদের প্রথম শাখা ব্যাংকিং সম্মেলন সফলভাবে আয়োজন করে। “একসাথে, আমরা পারি” থিমের আওতায়, এই সম্মেলনে ব্যাংকের নের্তৃত্ব এবং প্রধান স্টেকহোল্ডাররা একত্রিত হন ভবিষ্যৎ প্রবৃদ্ধির কৌশল নির্ধারণের লক্ষ্যে। আগস্ট মাসে ১,৪০০ কোটি টাকার আমানত বৃদ্ধির সাফল্য সম্মেলনে উদযাপিত হয়।

সম্মেলনের উদ্বোধন করেন এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান। সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপ চীফ রিস্ক অফিসার, চৌধুরী আখতার আসিফ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও, মোঃ খালিদ মাহমুদ খান, এবং উপ-ব্যবস্থাপনা পরিচালকগণ গৌতম প্রসাদ দাস, রেইস উদ্দীন আহ্মাদ, মোঃ বখতিয়ার হোসেন, শামসুল ইসলাম, উসমান রাশেদ মুয়ীন এবং মোঃ শাফকাত হোসেন । এছাড়া উপস্থিত ছিলেন ব্রাঞ্চ ব্যাংকিং ডিভিশনের প্রধান, আব্দুল মান্নান, আঞ্চলিক প্রধানগণ, শাখা ব্যবস্থাপকগণ, উপ-শাখার ইনচার্জ এবং কর্পোরেট হেড অফিসের বিভিন্ন বিভাগের প্রধানগণ।

সম্মেলনে কৌশলগত অধিবেশন অনুষ্ঠিত হয়, যেখানে ব্যাংকের ভবিষ্যৎ প্রবৃদ্ধি এবং অর্থনৈতিক চ্যালেঞ্জ মোকাবিলার উপায়সমূহ নিয়ে আলোচনা হয়। এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান একতা ও সহযোগিতার গুরুত্বের উপর জোর দেন এবং বলেন, “একসাথে, আমরা পারি” থিমটি সম্মিলিত সাফল্যের প্রতি এমটিবি’র প্রতিশ্রুতি ব্যক্ত করে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ