রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিল অগ্রণী ব্যাংকের চেয়ারম্যান, এমডি সহ উর্দ্বতনরা

প্রকাশঃ

করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ গ্রহণ করেছেন অগ্রণী ব্যাংক লিমিটেড এর চেয়ারম্যান সহ উর্দ্বতন নির্বাহীগণ। ১৩ এপ্রিল সোমবার ১১টায় রাজধানীর আগারগাঁওয়ে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস এন্ড হসপিটালের টিকা কেন্দ্রে ভ্যাকসিন গ্রহণ করেন অগ্রণী ব্যাংকের চেয়ারম্যান ড. জায়েদ বখত্, অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ শামস-উল ইসলাম, চিফ ফিন্যান্সিয়াল অফিসার মো. মনোয়ার হোসেন এফসিএ।

করোনার দ্বিতীয় আঘাতের সময় দেশের মানুষ সুষ্ঠ,সুশৃঙ্খল ভাবে বিনামূল্যে ভ্যাকসিন গ্রহণ করছেন মন্তব্য করে প্রধানমন্ত্রী, স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ব্যাংকের চেয়ারম্যান ড. জায়েদ বখত্।
করোনা ভ্যাকসিন গ্রহণের পর কোনো ধরনের পার্শ্ব প্রতিক্রিয়া অনুভব করছেননা জানিয়ে অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ শামস-উল ইসলাম বলেন, ‘নিজের পরিবার, সমাজ এবং দেশের স্বার্থে সবারই উচিত করোনা ভ্যাকসিন গ্রহণ করা। বিশ্বে বাংলাদেশ প্রথম সারির কয়েকটি দেশের একটি যারা শুরুর দিকেই ভ্যাকসিন নিশ্চিত করতে পেরেছে। পৃথিবীর এখনও অনেক দেশ ভ্যাকসিন পায়নি; অনেক দেশ আছে তারা কবে নাগাদ ভ্যাকসিন পাবে সেটার নিশ্চয়তাই পায়নি। সেখানে বাংলাদেশ ভ্যাকসিন কার্যক্রম সারাদেশে সাফল্যের সঙ্গে পরিচালনা করছে। তিনি দেশের মানুষকে সুরক্ষিত রাখতে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টার ফলেই এটা সম্ভব হয়েছে বিধায় তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ