রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

গাজীপুরে জনতা ব্যাংকের কাপাসিয়া ও গাজীপুর চৌরাস্তা শাখার উদ্বোধন

প্রকাশঃ

আধুনিক ব্যাংকিংয়ের সকল সু্িবধা নিয়ে গাজীপুরে নতুন দুইটি শাখা চালু করেছে জনতা ব্যাংক লিমিটেড। ১১ ডিসেম্বর রোববার সকালে গাজীপুরের কাপাসিয়ার শহীদ তাজ উদ্দিন আহমেদ চত্ত্বরে স্থানীয় সংসদ সদস্য সিমিন হোসেন রিমি এবং জনতা ব্যাংক লিমিটেডের এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুছ ছালাম আজাদ ব্যাংকের ৯২১তম কাপাসিয়া শাখার উদ্বোধন করেন। একইদিন বিকেলে ব্যাংকের এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুছ ছালাম আজাদ ব্যাংকের ৬২০তম গাজীপুর চৌরাস্তা শাখাটিরও উদ্বোধন করেন।
উদ্বোধনী বক্তব্যে ব্যাংকের এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুছ ছালাম আজাদ বলেন, বিজয়ের মাসে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত গাজীপুরে নতুন দুইটি শাখা চালু করা আমাদের জন্য অত্যন্ত আনন্দ ও গৌরবের। এ শাখাগুলো অর্থনৈতিক অবকাঠামো ও প্রান্তিক জনগণের জীবনমান উন্নয়নে কাজ করবে। আধুনিক ব্যাংকিং সেবা জনগনের দোরগোড়ায় পৌঁছাতে কাজ করছে জনতা ব্যাংক।

ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় কার্যালয়ের জিএম মোঃ রমজান বাহারের সভাপতিত্বে কাপাসিয়া উপজেলা চেয়ারম্যান এডভোকেট আমানত হোসেন খান, ব্যাংকের ডিএমডি, স্থানীয় গণ্যমান্য ও ব্যবসায়িক নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ