শনিবার, ২৮শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

গ্লোবাল ফিনটেক অ্যাওয়ার্ড অর্জন করেছে মেঘনা ব্যাংকের ডিজিটাল ওয়ালেট- মেঘনা পে

প্রকাশঃ

মেঘনা ব্যাংক পিএলসি, ‘মোস্ট ইনোভেটিভ ডিজিটাল ওয়ালেট ডিপ্লয়মেন্ট’ বিভাগে আইবিএস ইন্টেলিজেন্স গ্লোবাল ফিনটেক ইনোভেশন অ্যাওয়ার্ডস ২০২৩ অর্জন করেছে। “মেঘনা পে” এর বেস্ট প্রোগ্রাম ভিশনের জন্য মেঘনা ব্যাংকের সঙ্গে এই আন্তর্জাতিক স্বীকৃতি অর্জন করেছে ব্যাংকের সল্যুশনস বাস্তবায়নকারী সফটওয়্যার কোম্পানি ‘মোডফিন’। গ্রাহকদের সহজ, সুবিধাজনক ও স্বাচ্ছন্দ্যময় অভিজ্ঞতা প্রদানে ব্যাংকের প্রচেষ্টার জন্য এই স্বীকৃতি পেয়েছে মেঘনা ব্যাংক।

ব্যাংক এবং আর্থিক প্রতিষ্ঠানসমূহের ব্যাংকিং প্রযুক্তি বাস্তবায়নে এবং তা ব্যবহার করে গ্রাহকদের আরো উন্নত সার্ভিস দেওয়ার স্বীকৃতিস্বরূপ আইবিএস ইন্টেলিজেন্স (ওইঝর) এই গ্লোবাল ফিনটেক ইনোভেশন অ্যাওয়ার্ডস ২০২৩ ঘোষণা করেছে।

মেঘনা ব্যাংকের প্রধান নির্বাহী এবং ব্যবস্থাপনা পরিচালক জনাব সোহেল আর কে হোসেন বলেন, “ডিজিটাল ব্যাংকিং সেবার ক্ষেত্রে দৃঢ় প্রতিশ্রুতির জন্যই এই আন্তর্জাতিক পুরস্কারটি অর্জন করেছে মেঘনা ব্যাংক। মেঘনা ব্যাংক ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিসেস টিম-এর প্রচেষ্টার ফলস্বরূপ আমরা এই সম্মানজনক পুরস্কারটি পেয়েছি এবং পুরস্কার পেয়ে আমরা অত্যন্ত গর্বিত। এই স্বীকৃতি আমাদের ব্যবসার সম্প্রসারণ এবং সামনে এগিয়ে যেতে আরো উদ্বুদ্ধ করবে।”

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ