রবিবার, ২৯শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

জাতীয় কার্ড স্কিম ‘টাকা-পে’র শুভ উদ্বোধন

প্রকাশঃ

বিদেশি কার্ড ব্যবহারে নির্ভরতা হ্রাস এবং বৈদেশিক মুদ্রা সাশ্রয়ে বাংলাদেশ ব্যাংকের নিয়ন্ত্রণাধীন নিজস্ব কার্ড “টাকা-পে” কার্ডের শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর মুখ্যসচিব মো. তোফাজ্জল হোসেন মিয়ার সঞ্চালনায় ১ নভেম্বর, বুধবার গণভবনে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের গভর্নর আব্দুর রউফ তালুকদার।

উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালি সংযুক্ত থেকে “টাকা-পে” কার্ড সম্পর্কে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সোনালী ব্যাংক পিএলসির সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মোঃ আফজাল করিম। সোনালী ব্যাংক প্রান্ত হতে পোশাক শিল্পে কর্মরত একজন কর্মী সোনালী ব্যাংকের হিসাবের বিপরীতে তাঁর “টাকা-পে” কার্ড ব্যবহার করে জাতীয় পেনশন স্কিম এর মাসিক চাঁদা জমাদানের বিষয়টি উক্ত অনুষ্ঠানে সরাসরি সম্প্রচার করা হয়।

বাংলাদেশ ব্যাংকের তত্ত্বাবধানে চারটি স্থান থেকে এ অনুষ্ঠানটি লাইভ সম্প্রচার করা হয়। ভার্চুয়ালি সোনালী ব্যাংক প্রধান কার্যালয়ের কনফারেন্স রুমে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত সদস্যবৃন্দ, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টরবৃন্দ, জেনারেল ম্যানেজার ও ডেপুটি জেনারেল ম্যানেজারবৃন্দসহ সংশ্লিষ্ট নির্বাহীরা।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ