রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

মেঘনা ব্যাংকের বোর্ডে যোগ দিলেন নতুন তিন পরিচালক

প্রকাশঃ

মেঘনা ব্যাংক লিমিটেডের বোর্ডে নতুন তিনজন পরিচালক নির্বাচিত হয়েছেন। তাঁরা হচ্ছেন মিসেস ইমরানা জামান চৌধুরী, মিসেস তারানা আহমেদ এবং জনাব এস এম রেজাউর রহমান। সম্প্রতি বাংলাদেশ ব্যাংক এই তিনজনকে মেঘনা ব্যাংকের বোর্ডে পরিচালক হিসাবে অনুমোদন দিয়েছে।

মিসেস ইমরানা জামান চৌধুরী অত্যন্ত সফল একজন শিল্প-উদ্যোক্তা। বর্তমানে তিনি নাভানা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের পরিচালক হিসাবে রয়েছেন। এছাড়া লাইট হাউজ নেভিগেশন লিমিটেড এবং মেন্টিকোর টেকনোলজি লিমিটেডেও পরিচালক হিসাবে রয়েছেন। উল্লেখ্য, মিসেস ইমরানা জামান চৌধুরী’র জন্ম চট্টগ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে। তিনি ইনডিপেনডেন্ট বিশ^বিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেন। দেশে শিল্প-বাণিজ্য এবং অর্থনৈতিক উন্নয়নে নেতৃত্ব দেয়ার পাশাপাশি সামাজিক, সাংস্কৃতিক উন্নয়নমূলক কর্মকান্ডেও নিয়োজিত রয়েছেন তিনি।

মিসেস তারানা আহমেদ দেশে একজন সফল উদ্যোক্তা হিসেবে ইতোমধ্যেই পরিচিতি পেয়েছেন। মেঘনা ব্যাংকের পাশাপাশি নাভানা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের পরিচালকের পদেও অধিষ্ঠিত রয়েছেন তিনি। এছাড়াও বেশ কয়েকটি গুরুত্বপূর্ন শিল্পপ্রতিষ্টানে দ্বায়িত্ব সামলানোর পাশাপাশি সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডেও নিজেকে নিয়োজিত রেখেছেন মিসেস তারানা আহমেদ।

জনাব এস এম রেজাউর রহমান সুদীর্য ৩৫ বছর যাবত আর্থিক খাত ও পুজিঁবাজার বিশেষজ্ঞ হিসাবে অত্যন্ত সফল ও সুনামের সাথে গুরুত্বপুর্ন দায়িত্ব পালন করে চলেছেন। তিনি বর্তমানে স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডে স্বতন্ত্র পরিচালক হিসাবে রয়েছেন। এছড়া পরিচালক হিসাবে সিভিও পেট্রোক্যামিক্যাল রিফাইনারী লিমিটেড এবং স্কয়ার টেক্সটাইলস লিমিটেডেও দ্বায়িত্ব পালন করেছেন। প্রসঙ্গত: ঢাকা বিশ^বিদ্যালয় থেকে অর্থনীতিতে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেন জনাব এস এম রেজাউর রহমান।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ