রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

যমুনা ব্যাংক ফাউন্ডেশন ও আলহাজ্ব নূর মোহাম্মদ ট্রাষ্ট এর উদ্যোগে পবিত্র রমজান উপলক্ষে খাদ্য সামগ্র্রী বিতরণী অনুষ্ঠান

প্রকাশঃ

যমুনা ব্যাংক ফাউন্ডেশন ও আলহাজ্ব নূর মোহাম্মদ ট্রাষ্ট এর উদ্যোগে ও অর্থায়নে মুন্সিগঞ্জে পবিত্র মাহে রমজান উপলক্ষে মাস্ক পরিধান সহ সকল স্বাস্থ্য বিধি মেনে ৯০০ অসহায় দরিদ্র পরিবার এর মাঝে পরিবারের সদস্য সংখ্যা অনুযায়ী প্রত্যেক পরিবারকে ১ মাসের জন্য চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল, চিনি, লবন, ছোলা, ও মুড়ি বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণী কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জের সাবেক এমপি ও যমুনা ব্যাংক ফাউন্ডেশন এর চেয়ারম্যান এবং আলহাজ্ব নূর মোহাম্মদ ট্রাষ্ট-এর প্রতিষ্ঠাতা আলহাজ্ব নূর মোহাম্মদ । উক্ত ত্রাণ বিতরণ এর উদ্বোধন করেন যমুনা ব্যাংকের প্রাক্তন চেয়ারম্যান এবং বর্তমান পরিচালক ইসমাইল হোসেন সিরাজী । যমুনা ব্যাংক এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে কর্মসূচিতে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক এর উপ ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুস সালাম, মোঃ ফজলুর রহমান চৌধুরী, নুর মোহাম্মদ, রিটেল ব্যাংকিং এর বিভাগীয় প্রধান মঞ্জুরুল আহসান, ব্যবস্থাপক আনোয়ার হোসেন সহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা, শাখা প্রধানগণ, মুক্তিযোদ্ধা কমান্ডার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং স্থানীয় পৌরসভার কাউন্সিলরগন।

একইভাবে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ব্যাংকের সকল পরিচালকদের তত্ত্বাবধানে দেশের বিভিন্ন স্থানে দুস্থ ও দরিদ্রদের মাঝে মাহে রমজান উপলক্ষে ত্রাণ ও বস্ত্র বিতরণ কর্মসূচি চালু রয়েছে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ