শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি-এর শরীয়াহ্ সুপারভাইজারী কমিটির ৭৯তম সভা

প্রকাশঃ

শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি-এর শরীয়াহ্ সুপারভাইজারী কমিটির ৭৯তম সভা ২০ ডিসেম্বর ২০২৩ইং তারিখে ব্যাংকের কর্পোরেট প্রধান কার্যালয়ের পর্ষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়। ব্যাংকের কয়েকজন সম্মানিত পরিচালক উক্ত সভায় ডিজিটাল প্ল্যাটফর্মে (ভিডিও কনফারেন্স-এর মাধ্যমে) অংশগ্রহণ করেন। উক্ত সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের শরীয়াহ্ সুপারভাইজারী কমিটির সম্মানিত চেয়ারম্যান জনাব মাওলানা মুফতী শাহেদ রহমানী। সভায় ব্যাংকের বিনিয়োগ কার্যক্রমে শরীয়াহ্ পরিপালনের উপর গুরুত্ব আরোপ করে বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শরীয়াহ্ সুপারভাইজারী কমিটির সম্মানিত সদস্য প্রফেসর ড. মুহাম্মদ আব্দুর রশীদ, জনাব মাওলানা মোহাম্মাদ সাদেকুল ইসলাম, জনাব মুঃ ফরীদ উদ্দীন আহমাদ, ব্যারিস্টার মোঃ আরিফুর রহমান ও জনাব এম. কামালউদ্দিন চৌধুরী, ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস-চেয়ারম্যান জনাব মহিউদ্দিন আহমেদ, পরিচালক জনাব খন্দকার শাকিব আহমেদ, জনাব ইঞ্জি. মোঃ তৌহিদুর রহমান, জনাব আব্দুল হালিম, জনাব মোঃ মশিউর রহমান চমক, মিসেস জেবুন নাহার, স্বতন্ত্র পরিচালক জনাব নাসির উদ্দীন আহমেদ, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মোসলেহ উদ্দীন আহমেদ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব মিঞা কামরুল হাসান চৌধুরী ও জনাব এম. আখতার হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ নাজিমোদ্দৌলা ও জনাব এম. এম. সাইফুল ইসলাম, ব্যাংকের শরীয়াহ্ সুপারভাইজারী কমিটির সদস্য সচিব জনাব মাওলানা মোঃ ফরিদ উদ্দিন।

পবিত্র কোরআন থেকে তিলাওয়াতের মাধ্যমে যথারীতি সভার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয় এবং ব্যাংকের উত্তরোত্তর সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে ব্যাংকের সম্মানিত পরিচালকবৃন্দ এবং শরীয়াহ্ সুপারভাইজারী কমিটির যে সব সদস্যবৃন্দ ইন্তেকাল করেছেন তাদের ঈসালে সওয়াবের উদ্দেশ্যে বিশেষ দো‘আ ও মুনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ