রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

অগ্রণী ব্যাংকের সিলেট সার্কেলের উদ্যেগে মিট দ্য বরোয়ার ও মত বিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশঃ

অগ্রণী ব্যাংক লিমিটেড, সিলেট সার্কেল এর উদ্যোগে ২৪/০৯/২০২২ তারিখে সিলেট সার্কেলে ” উজ্জীবিত অগ্রযাত্রা-২০২২ (Accelerating progress-2022): ১০১ দিনের বিশেষ কর্মপরিকল্পনা-২০২২” বাস্তবায়ন করার লক্ষ্যে সার্কেলাধীন বিভিন্ন অঞ্চলের অঞ্চল প্রধান, শাখা ব্যবস্থাপক ও গ্রাহকগণকে নিয়ে খেলাপী ঋণ আদায়, CMSME খাতে প্রণোদনা ঋণসহ অন্যান্য খাতে ঋণ বিতরণ, ফরেন রেমিটেন্স, বৈদেশিক বাণিজ্য ও গ্রাহক সেবার মান নিয়ে মিট দ্যা বরোয়ার এবং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে অগ্রণী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও জনাব মোঃ মুরশেদুল কবীর উপস্থিত ছিলেন।

অগ্রণী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ আনোয়ারুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। জনাব রূবানা পারভীন, মহাব্যবস্থাপক, সিলেট সার্কেল উক্ত সভায় সভাপতিত্ব করেন।

এমডি এবং সিইও জনাব মোঃ মুরশেদুল কবীর লালদিঘীরপাড় কর্পোরেট শাখা এবং ৩টি অঞ্চল (সিলেট পশ্চিম অঞ্চল, সিলেট পূর্ব অঞ্চল, এবং মৌলভীবাজার অঞ্চল) এর বর্তমান গ্রাহক, সম্ভাব্য গ্রাহক ও খেলাপী ঋণগ্রহীতাদের সাথে ব্যবসায়িক মতবিনিময় করেন। পাশাপাশি প্রণোদনা ঋণ, সিএমএসএমই, সর্ট টার্ম এসএমই, গাড়ি ঋণ, স্টার্টআপ বিজনেস ঋণ, প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ করা হয়।

পরবর্তীতে এমডি এবং সিইও জনাব মোঃ মুরশেদুল কবীর সার্কেলাধীন বিভিন্ন অঞ্চলের অঞ্চল প্রধান, শাখা ব্যবস্থাপকদের সাথে ব্যবসায়িক পর্যালোচনা শীর্ষক মতবিনিময় সভা করেন। তিনি “উজ্জীবিত অগ্রযাত্রা-২০২২ (Accelerating progress-2022): ১০১ দিনের বিশেষ কর্মপরিকল্পনা-২০২২” বাস্তবায়নের মাধ্যমে সকল ব্যবসায়িক সূচকে লক্ষ্যমাত্রা অর্জনের জন্য গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ