শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

অগ্রণী ব্যাংক এর ‘ইফেক্টিভ পারফরম্যান্স ম্যানেজমেন্ট ’ শীর্ষক ওয়েবিনার অনুষ্ঠিত

প্রকাশঃ

অগ্রণী ব্যাংক ট্রেনিং ইনষ্টিটিউট কর্তৃক ‘ইফেক্টিভ পারফরম্যান্স ম্যানেজমেন্ট ’ শীর্ষক ওয়েবিনার অনুষ্ঠিত হয় ২১ আগষ্ট’ ২০২২। এতে প্রধান অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর আবু ফারাহ মোঃ নাছের। বিশেষ অতিথি ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেড এর এমডি এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম। সম্মানিত অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান গাজী, মোঃ আনোয়ারূল ইসলাম এবং মোঃ মনিরুল ইসলাম। উক্ত ওয়েবিনারে আরো সংযুক্ত ছিলেন মহাব্যবস্থাপকবৃন্দ, উপ-মহাব্যবস্থাপক বৃন্দ এবং সারা দেশের সার্কেল, অঞ্চল ও শাখা পর্যায়ের কর্মকর্তাগণ।

ওয়েবিনারে বাংলাদেশ ব্যাংকের বিআরপিডি সার্কুলারের আলোকে অগ্রণী ব্যাংকের জারীকৃত ঋণের সুদ মওকুফ নীতিমালা,ঋণ পুনঃ তফশিল ও পুনঃর্গঠন নীতিমালা ও সিএমএসএমই খাতের জন্য ঘোষিত প্রণোদনা প্যাকেজের ৩য় পর্যায়ে বরাদ্দকৃত লক্ষ্যমাত্রা বিতরণ সংক্রান্ত বিষয়ে আলোচনা করা হয়।

প্রধান অতিথির বক্তৃতায় দেশের অর্থনীতিকে বেগবান রখতে সিএমএসএমই খাতে প্রথম হওয়া অগ্রণী ব্যাংককে আরো বেশি ভূমিকা রাখার আহবান জানান ডেপুটি গভর্নর। বিশেষ অতিথির বক্তৃতায় এমডি এবং সিইও অগ্রণীর অগ্রযাত্রা অব্যাহত থাকে সে বিষয়ে সকলের প্রতি আহবান জানান। উক্ত ওয়েবিনারটি সমন্বয়,পরিচালনা করেন এবিটিআই পরিচালক এবং উপ-মহাব্যবস্থাপক সুপ্রভা সাঈদ।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ